ICT4E জেলা অ্যাম্বাসেডর মনোনীত করায় এটুআই কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা

ডি, এম, আবু রায়হান ২২ অক্টোবর,২০১৯ ৫৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ০.০০ ()

আলহামদুলিল্লাহ দীর্ঘ প্রচেষ্টার পর এটুআই কর্তৃক শিক্ষক বাতায়নে নওগাঁ জেলার ICT4E অ্যাম্বাসেডর হিসেবে মনোনীত হলাম। এজন‌্য সৃষ্টিকর্তার দরবারে লাখ লাখ শুকরিয়া। আন্তরিক ধন‌্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি Avijit Saha স‌্যারকে।

কৃতজ্ঞতা জানায় আমার প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্র, প্রতিষ্ঠানের প্রধান উপদেষ্টা স্যার সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী, মাননীয়  সচিব, তথ্য ও ব্যবস্হাপনা বিভাগ, পরিকল্পনা মন্ত্রণালয় কে। যিনি সবসময় ভালো কিছু করার তাগাদা দিতেন।     

আরো কৃতজ্ঞতা প্রকাশ করছি অ্যাম্বাসেডর ও সেরা কনটেন্ট নির্মাতা মখলেসা ইকবাল রুহানা ম্যাডামকে। যার পরামর্শ, দিকনির্দেশনা ও প্রচেষ্টায় আমার এ সফলতা। কৃতজ্ঞতা প্রকাশ করছি Nasiruddin Naogaon স্যার, Shamsh Zoha স্যার ও Abu Horaira Badsha স্যারকে যারা বিভিন্ন সময়ে পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন। আরো ধন্যবাদ জানায় আমার সহধর্মিণী, তেঘরিয়া সপ্রাবির সহকারী শিক্ষিকা Etee Banu কে। যে সবসময় পাশে থেকে প্রেরণা ও সাহস যুগিয়েছে। আইসিটির বহুমাত্রিক ব্যবহারের মাধ‌্যমে জেলা ও উপজেলার শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন ও গুণগত শিক্ষা নিশ্চিত করণে শিক্ষাক্ষেত্রে চলমান আইসিটির বিভিন্ন কার্যক্রমে প্রতিনিধি হিসেবে কাজ করতে সকলের সহযোগীতা কামনা করছি।

মতামত দিন