আপলোডকৃত ১ম শ্রেণির ইংরেজি বিষয়ের কন্টেন্টটি দেখে লাইক, রেটিং ও মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল ।

বিপ্লব চন্দ্র পাল ০৫ ডিসেম্বর,২০১৯ ১৪৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয় , এডমিন মহোদয় , সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার,ম্যাডামদের প্রতি আকুল আবেদন আমার আপলোডকৃত ১ম শ্রেণির ইংরেজি বিষয়ের কন্টেন্টটি দেখে লাইক, রেটিং ও মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল ।

বাতায়ন পরিবারের শ্রদ্ধেয় শিক্ষকবৃন্দ, আদাব,নমস্কার ও শুভেচ্ছা নিবেন। আজ আমার ২1তম কনটেন্ট   আপলোড করলাম। কনটেন্টটি দেখে আপনাদের মূল্যবান মতামত ও পরামর্শ কামনা করছি। আপনাদের পরামর্শ ও দিক নির্দেশনায় কনটেন্ট তৈরির ত্রুটিগুলো সংশোধন করার সু্যোগ পাব বলে মনে করি।  

 

 

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মেরাজুল ইসলাম
২৫ মার্চ, ২০২০ ০৩:২২ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মোঃ জিয়াউর রহমান
১৪ ডিসেম্বর, ২০১৯ ০৯:২৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার কনটেন্টগুলো দেখে আপনার সু-চিন্তিত পরামর্শ, লাইক ও মূল্যবান রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ হাফিজুল ইসলাম
০৫ ডিসেম্বর, ২০১৯ ০৬:২৯ পূর্বাহ্ণ

আপনাকে ধন্যবাদ , রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল । আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিংসহ মতামতের জন্য বিনীত অনুরোধ রইল । আমার শিক্ষক বাতায়ন আইডি- hafizb2013/hafiznt19@gmail.com আমার প্রোফাইল লিংকঃ- https://www.teachers.gov.bd/user-profile