এ কেমন প্রতিদান (!!!) ? আমরা শিক্ষকবৃন্দ কি প্রতিদান দিতে ভুলে গেলাম ?

মোঃ জিয়াউর রহমান ১০ ডিসেম্বর,২০১৯ ১২৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৮০ (১০ )

আমি অনেক আগ্রহ নিয়ে শিক্ষক বাতায়নে কাজ করতে মনোনিবেশ করি।সে লক্ষ্যে প্রতিদিন অন্ততপক্ষে ১০০-১৫০ জনের কনটেন্ট এ লাইক,কমেন্ট ও পূর্ণরেটিং দিয়ে আসছি কিন্তু যাদেরকে এসব দিলাম তাদের অধিকাংশই প্রতিদান এমনকি পরামর্শ ও দিচ্ছে না। হয়তো আর বেশিদিন এখানে বিচরণ করা সম্ভব হবে বলে মনে হচ্ছে না ... ...। হয়তো এভাবেই অনেক স্বপ্ন অঙ্কুরেই বিনষ্ট হয়ে যায়। তাই মনে হয় আমি না হয় চলে গেলাম সমস্যা নেই কিন্তু আমার প্রত্যাশা হচ্ছে শিক্ষক হিসেবে আমাদের আরো উদার, সহনশীল ইত্যাদি ইত্যাদি হওয়া খুবই প্রয়োজন ... ... ...। আমার মতো সামান্য একজনের হয়তো এভাবে মনের ভেতরে লুকিয়ে রাখা অপ্রকাশিত অপ্রিয় সত্য কথাটি প্রকাশ করা সমীচীন হয়নি তবু ও বলে ফেলায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আমার লিখায় কোনো বন্ধু মনে দুঃখ পেয়ে থাকলে নিজ গুণে ক্ষমা করবেন বলে আমি বিশ্বাস করি। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আমির হোসেন
১১ ফেব্রুয়ারি , ২০২০ ১২:০১ অপরাহ্ণ

সুন্দর কন্টেন্ট বাতায়নে আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভ কামনা রইল লাইক, কমেন্ট ও রেটিংসহ অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং করার অনুরোধ রইলো।


টুলু সরকার
০৩ ফেব্রুয়ারি , ২০২০ ০১:০০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা রইল।


মোঃ মাহাবুর রশিদ
১৯ জানুয়ারি, ২০২০ ১০:৩৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।


দেলওয়ারা বেগম
০৪ জানুয়ারি, ২০২০ ০৮:৫৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ


মোঃ গোলজার আলী
১৬ ডিসেম্বর, ২০১৯ ০৮:২৫ অপরাহ্ণ

হতাশ হচ্ছেন কেন ভাই জিয়াউর রহমান। ধৈর্যই সফলতার চাবি কাঠি। আমার চ্যানেলটিকে সাবস্ক্রাইব করে পাশে থাকবেন আশা করি। https://youtube.com/techyoutube


মো: মিজানুর রহমান চৌধুরী
১২ ডিসেম্বর, ২০১৯ ০৮:৪৬ পূর্বাহ্ণ

Thanks with like and full rating for beautiful and class befitting content. You are earnestly requested to put suggestion like and rating observing my content.My content link -https://www.teachers.gov.bd/content/details/510636


লাইলী আক্তার
১১ ডিসেম্বর, ২০১৯ ০২:২৮ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার এই সপ্তাহের কনটেন্ট ৫ম শ্রেণির English বিষয়ের Happy Birthday, Unite: 15 কনটেন্টটি দেখবেন এবং মতামত ও রেটিং দিবেন।


মোহাম্মদ গোলাম ছামদানী
১০ ডিসেম্বর, ২০১৯ ১০:৫৯ অপরাহ্ণ

সুন্দর শ্রেণী উপযোগী ও মানসম্মত কন্টেন্ট আপলোড এর জন্য পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আমার ছবির উপর ক্লিক করেন > কনটেন্ট টাইটেলের উপর ক্লিক করেন প্লিজ পূর্ণ রেটিং সহ মন্তব্য করুন। ধন্যবাদ। ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডরশিপ প্রোগ্রাম শিক্ষাক্ষেত্রে আইসিটির বহুমাত্রিক ব্যবহার নিশ্চিত করে ডিজিটাল বাংলাদেশ রূপকল্প ২০২১ বাস্তবায়নে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রামের আওতায় শিক্ষাক্ষেত্রে বিভিন্ন কার্যক্রম চলমান রয়েছে। শিক্ষায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার, গুণগত শিক্ষা বাস্তবায়ন ও শিক্ষায় উদ্ভাবনী সংস্কৃতির বিকাশে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ও এটুআই এর যৌথ উদ্যোগে পরিচালিত হচ্ছে ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডরশিপ প্রোগ্রাম। আমাদের লক্ষ্য আইসিটির বহুমাত্রিক ব্যবহারে প্রতি উপজেলায় কমপক্ষে ১০ জন করে দক্ষ শিক্ষকদের ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর হিসেবে স্বীকৃতি প্রদান করা যারা নিজ জেলা ও উপজেলায় শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন ও গুণগত শিক্ষা নিশ্চিত করণে শিক্ষাক্ষেত্রে চলমান আইসিটির বিভিন্ন কার্যক্রমে প্রতিনিধি হিসেবে কাজ করবেন। ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর নির্বাচনের ক্ষেত্রে কিছু মানদণ্ডঃ - শিক্ষক বাতায়নের সক্রিয় সদস্য হতে হবে। - শিক্ষক বাতায়নে নিজের তৈরি কমপক্ষে ২০ টি কনটেন্ট থাকতে হবে। - সপ্তাহের সেরা কনটেন্ট নির্মাতা (শিক্ষক বাতায়ন) - মাল্টিমিডিয়া কনটেন্ট কম্পিটিশনে সেরা মডেল কনটেন্ট নির্মাতা - মাস্টার ট্রেইনার অফ আইসিটি ইন এডুকেশন - অ্যাডভানসড আইসিটি ট্রেনিং কোর্স সম্পন্নকারী - মাইক্রোসফট ইনোভেটিভ এডুকেটর -মাল্টিমিডিয়া ক্লাসরুম সক্রিয়করণে বিশেষ ভুমিকা পালনকারী - মুক্তপাঠ প্রত্যয়িত (মাল্টিমিডিয়া কনটেন্ট তৈরি –MMCD ও বেসিক টিচার্স ট্রেনিং (BTT) কোর্স) - বেসিক টিচার্স ট্রেনিং (BTT) কোর্স)- আইসিটি ২ প্রকল্প - ধারাবাহিক মুল্যায়ন প্রশিক্ষণ- সেসিপ প্রকল্প উপরিউক্ত যে মানদণ্ডে (কমপক্ষে ৪ টি মানদণ্ড) আপনি নির্বাচিত হবেন তার প্রমাণপত্র সহ উপজেলা মাধ্যমিক/জেলা শিক্ষা অফিসের সুপারিশ দাপ্তরিক পত্রের মাধ্যমে স্ক্যান কপি avijitsdu@gmail.com এই ঠিকানাই পাঠাতে হবে।