হাওর পাড়ের শিক্ষক সম্মেলন ও আমার অনুভূতি:

মোঃ নাসরুল্লাহ ২৮ ডিসেম্বর,২০১৯ ৯০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শাহ জালালের পূণ্যভূমি সিলেটে অত্যন্ত মনোমুগ্ধকর পরিবেশে অনুষ্ঠিত শিক্ষক সম্মেলনে অংশগ্রহণ করে আমি সত্যিই অভিভূত হয়েছি। বিভিন্ন সেশনে দেশের খ্যাতিমান অতিথিদের দিক নির্দেশনা মূলক আলোচনা আমাকে অনেক অনুপ্রাণিত করবে। এছাড়া সাজ-সজ্জা, আবাসন ব্যবস্থাপনা, আপ্যায়ন, ক্রেষ্ট, স্মারক ও অন্যান্য উপহার সামগ্রী সব কিছুই অত্যন্ত চমৎকার  হয়েছে। 

♥ বিশেষত সিলেটের হাওর পাড়ের শিক্ষক গ্রুপের আন্তুরিক আতিথিয়তায় মুগ্ধ না হয়ে পারিনি। সব কিছুতেই তারা সর্বোচ্চ সেবা দিতে চেয়েছেন। চার শতাধিক শিক্ষকের জন্য এমন আয়োজন বিরল। এমন সুন্দর অনুষ্ঠান আয়োজনের জন্য আমি সিলেটের  আব্দুস সামাদ স্যার, নবি হোসেন স্যার সহ হাওর পাড়ের শিক্ষক গ্রুপের প্রতি কৃতজ্ঞ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
লাইলী আক্তার
২৯ ডিসেম্বর, ২০১৯ ০৩:২০ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার এই সপ্তাহের কনটেন্ট ৫ম শ্রেণির English বিষয়ের Unit : 24, Cyclone Aila কনটেন্টটি দেখবেন এবং মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হাফিজুল ইসলাম
২৯ ডিসেম্বর, ২০১৯ ০৮:২০ পূর্বাহ্ণ

আপনাকে ধন্যবাদ , রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল । আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিংসহ মতামতের জন্য বিনীত অনুরোধ রইল । আমার শিক্ষক বাতায়ন আইডি- hafizb2013/hafiznt19@gmail.com আমার প্রোফাইল লিংকঃ- https://www.teachers.gov.bd/user-profile কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/514695


মোঃ ফজলুর রহিম খান
২৮ ডিসেম্বর, ২০১৯ ০৮:১৮ অপরাহ্ণ

এই শিক্ষক সন্মেলন এর সফলতা কামনা করছি