শিক্ষা মন্ত্রণালয়ের এক আদেশবলে ওভারসিজ ট্রেনিঙয়ে সম্প্রতি নিউজিল্যান্ড সফর শেষ করে আসলাম। এর বর্ণনা আপনাদের সামনে ক্রমান্বয়ে তুলে ধরার চেষ্টা করবো।

শওকত আলী আহমেদ ০৯ জানুয়ারি,২০২০ ৪৭৪ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৫.০০ (১০ )

সম্মানিত সহকর্মীবৃন্দ

আসসালামুয়ালাইকুম। সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। সম্প্রতি অভারসিজ ট্রেনিঙয়ে নিউজিল্যান্ড সফর করলাম। ১৫ দিনের ট্রেনিং ছিলো। ১২/১২/২০১৯ তারিখ থেকে ২৬/১২/২০১৯ তারিখ পর্যন্ত । সারা দেশ থেকে আমাদের টিমে ২৭ জন সদস্য ছিলো। ১৫ জন মহিলা ১২ জন পুরুষ। আমাদের টিম লিডার ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের ডেপুটি সেক্রেটারি জনাব  মোহাম্মদ আবু নাসের বেগ। অত্যন্ত স্মার্ট এবং সফল একজন লিডার। আরোও ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ডেপুটি ডিরেকটর জনাব সৈয়দ মইনুল হাসান । স্যার অত্যন্ত নিষ্ঠার সাথে আমাদের সময় দিয়েছেন। ধন্যবাদ নাসের স্যার ও বেগ স্যারকে।  অসম্ভব সুন্দর একটি দেশ নিউজিল্যান্ড।  অসম্ভব ভালো লাগার মতো একটি দেশ। তাদের শিক্ষা, সংস্কৃতি, পরিবেশ এত উন্নত যে বর্ণনা করে শেষ করা যাবে না। সব কিছুতেই তাদের প্রযুক্তির ছোয়া আছে। ধারুণ এক অভিজ্ঞতা নিয়ে এসেছি। সময় করে সবই আপনাদের সাথে শেয়ার করবো। আমি আশা রাখছি যে অভিজ্ঞতা নিয়ে এসেছি সেটা আমার টিচিং প্রফেশনে কাজে লাগাবো। আমি আমার অবস্থান থেকে দেশের জন্য কিছু করার চেষ্টা করবো। সহকর্মীদের সাথে শেয়ার করবো। সবাই ভালো থাকবেন। ধন্যবাদ। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আনোয়ার হোসেন
১৫ জানুয়ারি, ২০২০ ১০:০৫ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার


মোঃ রুহুল আমিন খান
১৫ জানুয়ারি, ২০২০ ০১:২৫ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার।


আজিবুর রহমান
১২ জানুয়ারি, ২০২০ ০৩:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ ধন্যবাদ এবং শুভ কামনা।আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইলো।


অচিন্ত্য কুমার মন্ডল
১১ জানুয়ারি, ২০২০ ০৯:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি .https://www.teachers.gov.bd/content/details/517010


মোঃ জসিম উদ্দিন
১১ জানুয়ারি, ২০২০ ০৩:০৫ অপরাহ্ণ

অভিনন্দন স্যার, আপনার অর্জিত অভিজ্ঞতা কাজে লাগিয়ে আমাদেরকে অনুপ্রাণিত করবেন।


মোঃ নিজাম উদ্দিন
১১ জানুয়ারি, ২০২০ ১২:৫৬ পূর্বাহ্ণ

অভিনন্দন আপনাকে স্যার। আপনার পরবর্তী অভিজ্ঞতা জানার অপেক্ষায় থাকলাম।পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


শামীম আরা বুলবুল
১০ জানুয়ারি, ২০২০ ০৬:৪২ অপরাহ্ণ

সুন্দর লেখার জন্য ধন্যবাদ, স্যার


মোছাঃ মাহ্‌মুদা বেগম নূরী
১০ জানুয়ারি, ২০২০ ০৪:৪০ অপরাহ্ণ

অভিনন্দন আপনাকে স্যার। আপনার পরবর্তী অভিজ্ঞতা জানার অপেক্ষায় থাকলাম।পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোমিন আহমেদ
১০ জানুয়ারি, ২০২০ ০৮:২৭ পূর্বাহ্ণ

ধন্যবাদ


মোঃ আল আমীন
১০ জানুয়ারি, ২০২০ ০১:৫৬ পূর্বাহ্ণ

আপনাকে আন্তরিক ধন্যবাদ ।।