আমার আপলোডকৃ কনটেন্ট সমূহ দেখার এবং মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। আমরা এভাবেই শিক্ষক বাতায়নে সক্রিয় থেকে একে অপরকে সহযোগীতা করবো।ধন্যবাদ।

মমতাজ রোখসানা আখতার ২৫ ফেব্রুয়ারি ,২০২০ ৩৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস- ২০২০ মাদাম বিবিরহাট শাহজাহান উচ্চ বিদ্যালয় এই দিবসটি শহীদ স্মরণে শ্রদ্ধাভরে পালন করছেন সাথে দিবসের গুরুত্ব তুলে ধরার জন্য বিশেষ দেয়ালিকা ' চেতনায় একুশ ' প্রকাশ করেছেন। একুশ বাঙ্গালীর আত্মমর্যাদার প্রতীক.....................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................................

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মেরাজুল ইসলাম
২৬ ফেব্রুয়ারি , ২০২০ ০৯:০৪ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার এই সপ্তাহের ৫৭ তম কনটেন্ট ৫ম শ্রেণির বাওবি বিষয়ের নদীভাঙ্গন কন্টেন্ট দেখে মতামত ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। আমাকে একবার সেরা হওয়ার সুযোগ করে দিন। সকলকে ধন্যবাদ । এম. মেরাজুল ইসলাম জেলা অ্যাম্বাসেডর , হবি গঞ্জ ।


মমতাজ রোখসানা আখতার
২৬ মার্চ, ২০২০ ০৩:৪৪ অপরাহ্ণ

আমরা এভাবেই শিক্ষক বাতায়নে সক্রিয় থেকে একে অপরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেব। ধন্যবাদ সকলকেই।


মমতাজ রোখসানা আখতার
২৫ ফেব্রুয়ারি , ২০২০ ১০:০৮ অপরাহ্ণ

আমার আপলোডকৃ কনটেন্ট সমূহ দেখার এবং মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। আমরা এভাবেই শিক্ষক বাতায়নে সক্রিয় থেকে একে অপরকে সহযোগীতা করবো।ধন্যবাদ।