আমার আপলোডকৃত ৩০ তম প্রেজেন্টেশন দেখে মতামত সহ রেটিং প্রত্যাশা করছি ।

কামরুল হাসান আহমেদ ১১ মার্চ,২০২০ ৭২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সম্মানিত  প্যাডাগেজি রেটার মহোদয়,এডমিন মহোদয়,বাতায়ন সংশ্লিষ্ট স্যার/ম্যাডামগন আমার এ সপ্তাহে আপলোডকৃত ৩০ তম প্রেজেন্টেশন দেখে মতামত সহ রেটিং প্রত্যাশা করছি ।


ব্রিটিশ ঔপনিবেশিক শাসন 

বাংলার নবাব ,বিশ্বাসঘাতক সেনাপতি, ইংরেজ বাহিনীর শোষণ ,দেশিয় বণিকদের ও নবাবের আত্মীয়দের ষড়যন্ত্র, পলাশির যুদ্ধ, নবাবের শাহাদত ও বাঙ্গালী জাতির ২০০ বছরের পরাধীনতার ঘটনাগুলো বড়ই মর্মস্পর্শী। 

১৭৫৭ সালে বাংলার স্বাধীন নবাব সিরাজ - উদ-দৌলা যেভাবে শহীদ হয়েছিল বাংগালীদের জন্য। ১৯৭৫ সালে ১৫ ই আগস্টের ভয়াবহ কালো রাতে সপরিবারে শহীদ হয়েছিল বঙ্গবন্ধু। 

বাঙালি শয়তানগুলো ইতিহাসের মহান চরিত্রগুলোকে হত্যার মাধ্যমে দেশকে অভিভাবক শূণ্য করতে চেয়েছে কিন্তু সফল হতে পারেনি।।টুংগি পাড়ায় জন্ম নিয়েছিলেন খোকাবাবু ১৯২০ সালের ১৭ই মার্চ। ইতিহাস নেতাকে সৃষ্টি করেনা,নেতারা ইতিহাস সৃষ্টি করে। তার জলজ্যান্ত প্রমাণ পাওয়া যায় খোকা বাবুর জীবন দেখে। উচ্চতর ডিগ্রি তাকে লোভাতুর করতে পারে নি। বাংলার মানুষের দৈন্যদশা খোকাবাবু থেকে বঙ্গবন্ধু সৃষ্টির জন্য দায়ী। এই বঙ্গবন্ধু ২৫০বছরের পরাধীন বাংগালী জাতির মুক্তির সনদ এনে দেন।বাংলাদেশ নামক স্বাধীন দেশের স্থপতি তিনি।  যৌবনের ১৩টি বছর কাটিয়েছেন পাকিস্তানিদের কারাগারে। দমে যায়নি কখনও। ১৯৭১ সালের ৭ই মার্চ জনগণের উদ্দেশ্যে স্বাধীনতার ডাক দেন। এই ভাষণ বিশ্ববাসী স্বীকৃতি দিয়েছে আগেই।



মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
কামরুল হাসান আহমেদ
১২ মার্চ, ২০২০ ০৮:৪৪ অপরাহ্ণ

সুন্দর পরিবেশনার জন্য পূর্ণ রেটিং। আমার বাতায়ন বাড়িতে আপনার আমন্ত্রণ রইল।


মোঃ মুমিনুল হক
১২ মার্চ, ২০২০ ০১:৪২ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার এই সপ্তাহের ১ম কনটেন্ট নবম শ্রেণির হিসাববিজ্ঞানের ৮ম অধ্যায়ের নগদান বই দেখার আমন্ত্রণ রইল। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন।


মোঃ মেরাজুল ইসলাম
১২ মার্চ, ২০২০ ১১:১৬ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার এই সপ্তাহের ৫৮ তম কনটেন্ট ৩য় শ্রেণির বাওবি বিষয়ের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। আমাকে একবার সেরা হওয়ার সুযোগ করে দিন। সকলকে ধন্যবাদ । এম. মেরাজুল ইসলাম জেলা অ্যাম্বাসেডর , হবি গঞ্জ । "সেরা কন্টেন্ট নির্মাতা;


আব্দুল্লাহ আত তারিক
১১ মার্চ, ২০২০ ০৯:৪৫ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।। আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায় রইলাম । আমার উপস্থাপিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কামরুল হাসানের লেখা আমাদের লোকশিল্প প্রবন্ধটি দেখার অনুরোধ জন্য আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো। https://teachers.gov.bd/content/details/533301