সংবাদ ও অনুসঠান উপস্থাপনা কোর্স /২০২০ । বাংলাদেশ স্কাউটস এর জনসংযোগ ও প্রকাশনা ও মার্কেটিং বিভাগের আয়জনে ৩ দিন ব্যাপী প্রশিক্ষ।

নাহিদ আখতার পারভীন ১২ মার্চ,২০২০ ৩১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আসসালামু আলাইকুম। সংবাদ ও অনুষ্ঠান উপস্থাপনা কোর্স /২০২০ এ ৩৫০ এর মধ্যে ৪০ এর একজন হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। মহান আল্লাহর কাছে শুকরিয়া আমাকে সুস্থ রেখে কোর্সটি সম্পন্ন করার জন্য। সেইসাথে কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ স্কাউটস কে, এত সুন্দর একটা প্লাটফর্মে স্কাউটদের নিয়ে আসার জন্য। কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ স্কাউটস এর জনসংযোগ ও প্রকাশনা ও মার্কেটিং বিভাগের আয়োজনে জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র মৌচাক গাজীপুর সংবাদ ও অনুষ্ঠান উপস্থাপনা কোর্স টি আয়োজন করার জন্য। ৪০জন স্কাউট আর রোভার নিয়ে অনুষ্ঠিত কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব সালাউদ্দিন আহমেদ জাতীয় উপ-কমিশনার( জনসংযোগ প্রকাশনা ও মার্কেটিং বিভাগ)। বরেণ্য নাট্যজন জনাব গোলাম সারোয়ার। সভাপতিত্ব করেন জনাব আরশাদুল মোকাদ্দিস। পরিচালক বাংলাদেশ স্কাউটস।  সেইসাথে কৃতজ্ঞতা জানাই সার্বিক সহযোগিতা ও ব্যবস্থাপনায় যে মানুষটি ছিল ইফতেখার আলম ইফতিকে।ভালোবাসার ভালোলাগার মানুস ইফতি, ছোট ভাই  কিন্তু  অনেক বড় দায়িত্ব পালন করে অবাক হয়ে যাই। সেই সাথে অনুসরণ করতেও ইচ্ছে করে তাকে।

আর আমার সকালের ইয়োগার সেশনটি চমৎকার লেগেছে।  সকালে এতো সুন্দর প্রকৃতির এতো কাছে গিয়ে নিজেকে নতুনভাবে নতুন রুপে আবিস্কার করা সহজ কিছু নয়। তবু ও আমরা পেরেছি।

সকাল  থেকে শুরু করে রাত অবধি প্রত্যেকটি ক্লাস ছিল খুবই অসাধারণ। অবাক হয়েছি গল্পে গল্পে অনেক কিছু শিখেছি। বুঝতেই পারিনি শুধু গল্পই নয় গান নাচ কবিতা সব কিছু দিয়েই কঠিন বিষয়গুলো এত সাবলীলভাবে আমাদের বোঝানোর চেষ্টা করেছেন গোলাম সারোয়ার স্যার। স্যারের কাছে আমরা ঋণী। মনে হচ্ছিল তিন দিন নয় কোর্সটি ৩০  দিনের করলে আরো ভালো হতো। আশা করছি সংবাদ ও অনুষ্ঠান উপস্থাপনা কোর্স ২০২০যা শিখেছি বাস্তবে তা কাজে লাগাতে পারবো।#nppc2020

#mediateamBS

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আব্দুল্লাহ আত তারিক
১২ মার্চ, ২০২০ ০৯:২৩ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।।