সরকারি কর্মচারী চাকুরীবিধি- নিয়মিত উপস্থিতি ও ছুটি বিধিমালা।

উজ্জ্বল কুমার দাম ২২ মার্চ,২০২০ ৩০৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

cÖv_wgK we`¨vj‡q cÖavb wk¶K Ges mnKvix wk¶KMY‡K wb‡qvMjv‡fi ciciB Kg©‡¶‡Î KLb Dcw¯’Z n‡eb, KZ¶Y

Kg©‡¶‡Î Ae¯’vb Ki‡eb Ges KLb Kg©‡¶Î Z¨vM Ki‡eb Zv Rvb‡Z nq| A‡bK mgq wewfbœ Kvi‡Y Zuv‡`i‡K QzwU MÖnY Ki‡Z nq| Kg©‡¶‡Î Dcw¯’wZ Ges QzwU MÖnY নxwZgvjv Rvbv bv _vKvi Kvi‡Y Zuviv PvKzwii ïi“‡ZB A‡bK fzj K‡i †d‡jb|

GRন্য miKvwi Kg©PvixM‡Yi wbqwgZ Dcw¯’wZ Aa¨v‡`k Ges QzwU wewagvjv m¤ú‡K© aviYv _vKv evÃbxq|

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
২৭ জুন, ২০২০ ১১:০১ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার উদ্ভাবনি গল্পে শিক্ষার্থী সৃজনশীলতা দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


অভিজিৎ কুমার মন্ডল
০৯ মে, ২০২০ ০৮:৫৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । ধন্যবাদন্তে। অভিজিৎ কুমার মন্ডল। সহকারী শিক্ষক। বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়,খালিশপুর, খুলনা।


মোঃ আবুল হোসেন
০৮ এপ্রিল, ২০২০ ১১:৩০ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা রই।


মোঃ হারুনর রশীদ
০২ এপ্রিল, ২০২০ ০৩:০৩ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা । চকৎকার কনটেন্ট নির্মাতা পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ হারুনর রশীদ
০২ এপ্রিল, ২০২০ ০৩:০২ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা । চকৎকার কনটেন্ট নির্মাতা পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


সুলতানুল আরেফীন
২৩ মার্চ, ২০২০ ০৯:২৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। আমার কন্টেন্ট লিঙ্ক https://www.teachers.gov.bd/content/details/540689


আব্দুল্লাহ আত তারিক
২৩ মার্চ, ২০২০ ০৮:৪৪ পূর্বাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


টপি রানী সেন
২২ মার্চ, ২০২০ ১০:২৯ অপরাহ্ণ

সুন্দর


মোঃ মেরাজুল ইসলাম
২২ মার্চ, ২০২০ ০৯:০১ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । চমৎকার কনটেন্ট নির্মাণের জন্য রেটিং, লাইক, কমেন্ট ও অভিনন্দন। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ভালো থাকুন সব সময় । শুভ কামনা রইলো আপনার জন্য।