ময়মনসিংহে করোনা ভাইরাস মোকাবেলায় জেলা আইসিটি শিক্ষক ফোরামের উদ্যেগ

আমেনা বেগম চম্পা ২৫ মার্চ,২০২০ ৯২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

গোটা দেশ যখন করোনা ভাইরাস আতঙ্কে। ঠিক সেই সময় করোনা ভাইরাস প্রতিরোধে এগিয়ে এসেছে ময়মনসিংহ জেলার আইসিটি শিক্ষকগন। মানুষকে সচেতন করতে ও গরীব মানুষদের সহায়তায় এগিয়ে এসেছে ময়মনসিংহ জেলা আইসিটি শিক্ষক ফোরাম। আজ বুধবার ময়মনসিংহ জেলা আইসিটি শিক্ষক ফোরামের উদ্যোগে, জেলা শিক্ষা অফিস ও আইসিটি ফোরামের আর্থিক সহায়তায় ও ময়মনসিংহ জেলা প্রশাসক মহোদয়ের অনুপ্রেরণায় ময়মনসিংহ জেলার ১৩টি উপজেলায় একযোগে ১২০০ মাস্ক ও ৬০০ সাবান বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।
বিভিন্ন উপজেলা সূত্রে জানা গেছে, করোনা ভাইরাস প্রতিরোধে ময়মনসিংহ জেলা আইসিটি শিক্ষক ফোরাম নিজেদের মধ্যে আন্তঃ যোগাযোগ রক্ষা করে চলেছে। এ হিসেবে জেলার প্রতিটি উপজেলা আলাদা আলাদা ম্যাসেঞ্জার গ্রুপ খুলে ভিডিও কনফারেন্সিং করে নিজেদের মধ্যে প্রতিদিনই যোগাযোগ রক্ষা করে চলেছে।কীভাবে নিজেদের অনলাইনে একত্রিত হয়ে করোনা ভাইরাস মোকাবেলায় সাধারণ জনগনের মধ্যে সচেতনতা বৃদ্ধি করা যায় তার ব্যাপারে আলোচনা ও দিকনির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক মো. মিজানুর রহমান । তাছাড়া আইসিটি শিক্ষক ফোরাম শিক্ষার্থীদের মাঝে কীভাবে ডিজিটাল পদ্ধতিতে ক্লাস নেয়া যায় সে ব্যাপারে সর্বদা প্রচেষ্ঠা অব্যাহত রেখেছে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
১৩ জুন, ২০২০ ০৩:৩৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সালমা আক্তার
২৬ মার্চ, ২০২০ ১২:০৬ পূর্বাহ্ণ

প্রিয় শিক্ষকবৃন্দ এই মূহুর্তে অসীম ধৈর্য আর সচেতনতার পরিচয় দেই। সবাই সুস্থতা কামনা করি। ধন্যবাদ।


সালমা আক্তার
২৬ মার্চ, ২০২০ ১২:০২ পূর্বাহ্ণ

প্রিয় শিক্ষকবৃন্দ এই মূহুর্তে অসীম ধৈর্য আর সচেতনতার পরিচয় দেই। সবাই সুস্থতা কামনা করি। ধন্যবাদ।


আব্দুল্লাহ আত তারিক
২৫ মার্চ, ২০২০ ১০:১৭ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । নিচে সচেতন হোন, বার বার সাবান দিয়ে হাত ধোন ।