নিজে সচেতন এবং অন্যকে সচেতন করা # দুলাল হালদার # সহকারি শিক্ষক # কুমনা সরকারি প্রাথমিক বিদ্যালয় # ছাতক, সুনামগঞ্জ।

দুলাল হালদার ৩১ মার্চ,২০২০ ৩৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()



নিজে সচেতন এবং অন্যকে সচেতন করার জন্য আমি কোভিড-১৯ এর সচেতনতা ও প্রতিকার এবং চিকিৎসকের জন্য কোভিড-১৯ প্রশিক্ষণ সংক্রান্ত দুটি কোর্সই করেছি।

বর্তমানের সারা বিশ্বের আতংকের আরেক নাম করোনা। একথা আমি, আপনি সবাই জানি। এ ভাইরাস শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত যেকোনো মানুষের হতে পারে। বিভিন্ন পত্রপত্রিকা, সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং মিডিয়ার খবরে আজ বিশ্বের সবাই আতঙ্কিত। সোহাইন ফ্লু, সার্চ, ইবোলা এবং করোনার ভাইরাসের মধ্যে বর্তমানে করোনার ভয়াবহতা মারাক্তক। কারণ অন্য ভাইরাস নিয়ন্ত্রণে আসলেও বর্তমানে মরণঘাতী, অপ্রতিরুদ্ধ করোনা ভাইরাসকে মোটেই নিয়ন্ত্রণ করা যাচ্ছেনা। এর কোনও ঔষধ বা টিকা এখনো আবস্কৃত হয়নি। প্রতিদিনই নতুন নতুন মানুষ এ ভাইরাসের করালগ্রাসে আক্রান্ত হচ্ছে। মহামারির মতো ভয়াবহ আকার ধারণ করছে বাংলাদেশে। এই ভাইরাসকে ঠেকানোর জন্য সারা বিশ্বকে লকডাউনের মতো কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে। এই মূহুর্তে নিজে সচেতন এবং অন্যকে সচেতন করা জরুরী হয়ে পড়েছে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মাকসুদা খাতুন
০২ এপ্রিল, ২০২০ ০৪:২০ অপরাহ্ণ

চমৎকার হয়েছে। পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আপনার সুস্থতা কামনা করছি। ধন্যবাদ আপনাকে।


দুলাল হালদার
০২ এপ্রিল, ২০২০ ০৯:৩৫ অপরাহ্ণ

শুভকামনা।


আব্দুল্লাহ আত তারিক
০১ এপ্রিল, ২০২০ ০৯:০০ পূর্বাহ্ণ

নিজে সতর্ক থাকুন, অপরকে ভালো রাখুন । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার উপস্থাপন করা নবম-দশম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কবি সৈয়দ শামসুল হকের লেখা আমার পরিচয় কবিতাটি দেখার জন্য নিবেদন রইলো। লিংক - https://teachers.gov.bd/content/details/544114


দুলাল হালদার
০২ এপ্রিল, ২০২০ ০৯:৩৫ অপরাহ্ণ

শুভকামনা।


দুলাল হালদার
৩১ মার্চ, ২০২০ ১০:৩৬ অপরাহ্ণ

এই মুহূর্তে সম্মনিত সকল শিক্ষকবৃন্দদের সুস্থতা ও নিরাপদ জীবন কামনা করছি। ধন্যবাদ সবাইকে।