এমপিওশিট ডাউনলোড করেই কারিগরি শিক্ষকদের বেতন দিতে পারবে ব্যাংকগুলো

মোঃ ওবায়দুর রহমান ( সুমন ) ১০ এপ্রিল,২০২০ ১৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

এমপিওশিট ডাউনলোড করেই কারিগরি শিক্ষকদের বেতন দিতে পারবে ব্যাংকগুলো

এমপিওভুক্ত কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের মার্চ (২০২০) মাসের এমপিওর চেক গত ২৫ মার্চ ছাড় হয়েছে। শিক্ষক-কর্মচারীদের নিজ নিজ অ্যাকাউন্ট থেকে ৮ এপ্রিল পর্যন্ত বেতন-ভাতা তুলতে বলা হয়েছিল। কিন্তু এমপিও শিট না পৌঁছানোয় ব্যাংকগুলোর অনেক শাখাই শিক্ষকদের বেতন-ভাতা পরিশোধ করতে পারেননি। এ জটিলতা নিরসন করেছে কারিগরি শিক্ষা অধিদপ্তর। 

কারিগরি শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট থেকে এমপিও শিট আপলোড করা হয়েছে। এমপিও শিট ডাউনলোড করে শিক্ষক কর্মচারীদের বেতন-ভাতা পরিশোধ করতে পারবে ব্যাংকগুলো। একই সাথে প্রতিষঠান প্রধানরাও এমপিও শিট ডাউনলোড করে শিক্ষক-কর্মচারীদের বেতন পরিশোধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পারবেন।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) কারিগরি শিক্ষা অধিদপ্তর থেকে জারি করা এক আদেশে এসব তথ্য জানানো হয়।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাফিজুল ইসলাম
১২ এপ্রিল, ২০২০ ০৬:২৫ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ ফিরোজ কবির
১১ এপ্রিল, ২০২০ ০৬:৩১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


আব্দুল্লাহ আত তারিক
১০ এপ্রিল, ২০২০ ০১:১৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্য রাখুন। ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ । লাইক, কমেন্ট ও পুর্নরেটিংসহ ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোঃ ওবায়দুর রহমান ( সুমন )
১০ এপ্রিল, ২০২০ ০৮:৫৪ অপরাহ্ণ

Thanks


মোঃ ওবায়দুর রহমান ( সুমন )
১০ এপ্রিল, ২০২০ ১০:০৯ পূর্বাহ্ণ

এমপিও শিট ডাউনলোড করে শিক্ষক কর্মচারীদের বেতন-ভাতা পরিশোধ করতে পারবে ব্যাংকগুলো।