আমার আপলোডকৃত ১৪০তম কন্টেন্ট দেখে আপনাদের গঠনমূলক মতামত প্রত্যাশা করছি।

মলিনা বিশ্বাস ১০ এপ্রিল,২০২০ ২০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার ১৪০ তম কনন্টেন্ট দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক  মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে  শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব।অভিনন্দন রইল সেরা কন্টেন্ট নির্মাতা স্যারদের।

ধন্যবাদ সবাইকে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আব্দুল্লাহ আত তারিক
১২ এপ্রিল, ২০২০ ০৫:১৬ অপরাহ্ণ

সময়টা খুব ভয়ংকর যাচ্ছে ... সামনে আরো ভয়ংকর দিকে যাবে। এটা এখন নিশ্চিত! ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । উপস্থাপন করেছি নবম-দশম শ্রেণির সাহিত্য কনিকার কবি সুকান্ত ভট্টাচার্যের লেখা রানার কবিতাটি । লিংক - https://teachers.gov.bd/content/details/552856


মোঃ হাফিজুল ইসলাম
১২ এপ্রিল, ২০২০ ০৬:২৩ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ ফিরোজ কবির
১১ এপ্রিল, ২০২০ ০৬:২৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হারুন অর রশিদ
১০ এপ্রিল, ২০২০ ০৯:২৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।