আসসালামু আলাইকুম। আমার আপলোডকৃত ৪র্থ শ্রেণির বিজ্ঞান বিষয়ের আমাদের জীবনে প্রযুক্তি কন্টেন্টটি দেখে আপনার সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।

মোঃ হাবিবুর রহমান আখন্দ ১০ এপ্রিল,২০২০ ২৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আমাদের জীবনের সাথে প্রযুক্তি গভীর ভাবে জরিয়ে আছে। প্রযুক্তি বিহীন এক মুহুর্তও কল্পনা করা কঠিন। তাই ছাত্র , ছাত্রীদের প্রযুক্তির সাথে পরিচয় করিয়ে দেয়ার জন্যে প্রাথমিকের বইয়ে প্রযুক্তি বিষয়টি একে বারে শুরু থেকেই অন্তর্ভূক্ত করা হয়েছে। এ পাঠ শেষে শিক্ষার্থীরা প্রযুক্তি স্মপর্কে সম্যক জ্ঞান অর্জন করবে বলে আশা করা যায়। আমার আপলোডকৃত ৪র্থ শ্রেণির বিজ্ঞান বিষয়ের আমাদের জীবনে প্রযুক্তি কন্টেন্টটি দেখে আপনার সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।

  https://www.teachers.gov.bd/content/details/552130

আমাদের জীবনের সাথে প্রযুক্তি গভীর ভাবে জরিয়ে আছে। প্রযুক্তি বিহীন এক মুহুর্তও কল্পনা করা কঠিন। তাই ছাত্র , ছাত্রীদের প্রযুক্তির সাথে পরিচয় করিয়ে দেয়ার জন্যে প্রাথমিকের বইয়ে প্রযুক্তি বিষয়টি একে বারে শুরু থেকেই অন্তর্ভূক্ত করা হয়েছে। এ পাঠ শেষে শিক্ষার্থীরা প্রযুক্তি স্মপর্কে সম্যক জ্ঞান অর্জন করবে বলে আশা করা যায়। আমার আপলোডকৃত ৪র্থ শ্রেণির বিজ্ঞান বিষয়ের আমাদের জীবনে প্রযুক্তি কন্টেন্টটি দেখে আপনার সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।আমাদের জীবনের সাথে প্রযুক্তি গভীর ভাবে জরিয়ে আছে। প্রযুক্তি বিহীন এক মুহুর্তও কল্পনা করা কঠিন। তাই ছাত্র , ছাত্রীদের প্রযুক্তির সাথে পরিচয় করিয়ে দেয়ার জন্যে প্রাথমিকের বইয়ে প্রযুক্তি বিষয়টি একে বারে শুরু থেকেই অন্তর্ভূক্ত করা হয়েছে। এ পাঠ শেষে শিক্ষার্থীরা প্রযুক্তি স্মপর্কে সম্যক জ্ঞান অর্জন করবে বলে আশা করা যায়। আমার আপলোডকৃত ৪র্থ শ্রেণির বিজ্ঞান বিষয়ের আমাদের জীবনে প্রযুক্তি কন্টেন্টটি দেখে আপনার সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।আমাদের জীবনের সাথে প্রযুক্তি গভীর ভাবে জরিয়ে আছে। প্রযুক্তি বিহীন এক মুহুর্তও কল্পনা করা কঠিন। তাই ছাত্র , ছাত্রীদের প্রযুক্তির সাথে পরিচয় করিয়ে দেয়ার জন্যে প্রাথমিকের বইয়ে প্রযুক্তি বিষয়টি একে বারে শুরু থেকেই অন্তর্ভূক্ত করা হয়েছে। এ পাঠ শেষে শিক্ষার্থীরা প্রযুক্তি স্মপর্কে সম্যক জ্ঞান অর্জন করবে বলে আশা করা যায়। আমার আপলোডকৃত ৪র্থ শ্রেণির বিজ্ঞান বিষয়ের আমাদের জীবনে প্রযুক্তি কন্টেন্টটি দেখে আপনার সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।আমাদের জীবনের সাথে প্রযুক্তি গভীর ভাবে জরিয়ে আছে। প্রযুক্তি বিহীন এক মুহুর্তও কল্পনা করা কঠিন। তাই ছাত্র , ছাত্রীদের প্রযুক্তির সাথে পরিচয় করিয়ে দেয়ার জন্যে প্রাথমিকের বইয়ে প্রযুক্তি বিষয়টি একে বারে শুরু থেকেই অন্তর্ভূক্ত করা হয়েছে। এ পাঠ শেষে শিক্ষার্থীরা প্রযুক্তি স্মপর্কে সম্যক জ্ঞান অর্জন করবে বলে আশা করা যায়। আমার আপলোডকৃত ৪র্থ শ্রেণির বিজ্ঞান বিষয়ের আমাদের জীবনে প্রযুক্তি কন্টেন্টটি দেখে আপনার সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।আমাদের জীবনের সাথে প্রযুক্তি গভীর ভাবে জরিয়ে আছে। প্রযুক্তি বিহীন এক মুহুর্তও কল্পনা করা কঠিন। তাই ছাত্র , ছাত্রীদের প্রযুক্তির সাথে পরিচয় করিয়ে দেয়ার জন্যে প্রাথমিকের বইয়ে প্রযুক্তি বিষয়টি একে বারে শুরু থেকেই অন্তর্ভূক্ত করা হয়েছে। এ পাঠ শেষে শিক্ষার্থীরা প্রযুক্তি স্মপর্কে সম্যক জ্ঞান অর্জন করবে বলে আশা করা যায়। আমার আপলোডকৃত ৪র্থ শ্রেণির বিজ্ঞান বিষয়ের আমাদের জীবনে প্রযুক্তি কন্টেন্টটি দেখে আপনার সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আব্দুল্লাহ আত তারিক
১২ এপ্রিল, ২০২০ ০৫:১৬ অপরাহ্ণ

সময়টা খুব ভয়ংকর যাচ্ছে ... সামনে আরো ভয়ংকর দিকে যাবে। এটা এখন নিশ্চিত! ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । উপস্থাপন করেছি নবম-দশম শ্রেণির সাহিত্য কনিকার কবি সুকান্ত ভট্টাচার্যের লেখা রানার কবিতাটি । লিংক - https://teachers.gov.bd/content/details/552856


মোঃ হাফিজুল ইসলাম
১২ এপ্রিল, ২০২০ ০৬:২৩ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ মেরাজুল ইসলাম
১১ এপ্রিল, ২০২০ ১২:২০ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মোঃ ফিরোজ কবির
১১ এপ্রিল, ২০২০ ০৬:২১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হারুন অর রশিদ
১০ এপ্রিল, ২০২০ ০৯:২৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।