করোনা ভাইরাস গাজীপুরে আক্রান্ত হওয়ায় পুরো জেলা লক ডাউনের আওতায় আনা হয়েছে।

মোঃমানসুর হোসাইন ১৬ এপ্রিল,২০২০ ৮০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

কোভিড-১৯ সংক্রমন ঠেকাতে এবং নারায়নগঞ্জ থেকে যাতে গাজীপুরে কেউ প্রবেশ করতে না পারে এসব বিবেচনা করে লকডাউন ঘোষণা করা হয়েছে।

গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম বলেন, করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে গঠিত গাজীপুর জেলা কমিটির সদস্যগণের মতামতের আলোকে প্রাণঘাতী কোভিড-১৯ সংক্রমণ ঝুঁকি মোকাবেলায় গাজীপুর জেলাকে লকডাউন (অবরুদ্ধ) ঘোষণা করা হয়েছে।

তিনি আরও বলেন, গাজীপুরের জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিষিদ্ধ করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জাতীয় ও আঞ্চলিক সড়ক, মহাসড়ক ও নৌপথে অন্য কোনো জেলা থেকে কেউ গাজীপুর জেলায় প্রবেশ করতে পারবে না। এ জেলা থেকে কেউ অন্য কোনো জেলায় যেতে পারবে না। জেলার অভ্যন্তরে আন্তঃউপজেলা যাতায়াতের ক্ষেত্রেও একই নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। সব ধরনের গণপরিবহন, জনসমাগম বন্ধ থাকবে। জরুরি পরিষেবা, চিকিৎসা সেবা, কৃষি পণ্য, খাদ্যদ্রব্য সরবরাহ ও সংগ্রহ এর আওতা বহির্ভূত থাকবে। জনস্বার্থে জারি করা এ আদেশ শনিবার (১১ এপ্রিল) থেকে কার্যকর হবে। এ আদেশ অমান্যকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আব্দুল্লাহ আত তারিক
১৭ এপ্রিল, ২০২০ ০৬:২১ অপরাহ্ণ

"মুছে যাক গ্লানি ঘুঁচে যাক জরা, অগ্নি স্নানে সূচি হোক ধরা" । মানবিকতার অগ্নি স্নানে সদ্যজাত প্রস্ফুটিত সফেদ পুষ্পের ন্যায় বিকশিত হোক আমাদের নব উদ্যেম । ধন্যবাদ মূল্যবান সময় দিয়ে রেটিং ও লাইক দিয়ে আমার বাতায়ন বাড়ি সমৃদ্ধ করার জন্য । ভালো থাকুন, নিরাপদ থাকুন ।


অজয় কৃষ্ণ পাল
১৭ এপ্রিল, ২০২০ ০১:২৫ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কনটেন্ট ও উদ্ভাবনের গল্পটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/555408 https://www.teachers.gov.bd/content/details/555404


তাছলিমা আক্তার
১৬ এপ্রিল, ২০২০ ০৯:৩০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত ১ম শ্রেণির বাংলা পাঠ ১৭ [ চ - ঞ ] [১] কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মো: রজব আলী
১৬ এপ্রিল, ২০২০ ০৯:২৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা। আমার কনটেন্ট দেখে রেটিং ও মতামত প্রদানের আমন্ত্রন।