শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার,ম্যাডামদের জানাই আন্তরিকশুভেচ্ছা ও অভিনন্দন।

মোঃ ফরহাদ আলম ২০ এপ্রিল,২০২০ ১১২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার,ম্যাডামদের আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার,ম্যাডামদের আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার,ম্যাডামদের আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার,ম্যাডামদের আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার,ম্যাডামদের আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মনির হোসেন হাওলাদার
২০ এপ্রিল, ২০২০ ১১:২৬ অপরাহ্ণ

চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । ভালো থাকুন, সুস্থ থাকুন ।https://www.teachers.gov.bd/content/details/556283


মনির হোসেন হাওলাদার
২০ এপ্রিল, ২০২০ ১১:২৩ অপরাহ্ণ

চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । ভালো থাকুন, সুস্থ থাকুন ।https://www.teachers.gov.bd/content/details/556283


মো: নজরুল ইসলাম
২০ এপ্রিল, ২০২০ ০৯:২১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা আমার কনটেন্ট দেখার আমন্ত্রন রইল।


মো: রজব আলী
২০ এপ্রিল, ২০২০ ০৮:১১ অপরাহ্ণ

সম্পর্ক হোক সহযোগিতার, শিক্ষক বাতায়ন পরিবার"। বাতায়নপ্রেমী সকল সুপ্রিয় স্যারের সহযোগিতা ও পরামর্শ কাম্য।


বিশ্ব নাথ দাস
২০ এপ্রিল, ২০২০ ০১:৫৮ অপরাহ্ণ

ঘরে থাকুন পরিবারের সাথেই থাকুন, আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ। লাইক, কমেন্ট ও পুর্ন রেটিংসহ ভালবাসা রইল । আমার তৈরীকৃত ৪১ তম কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


মোঃ মেরাজুল ইসলাম
২০ এপ্রিল, ২০২০ ০১:২১ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মোঃ ফরহাদ আলম
২০ এপ্রিল, ২০২০ ০৯:৪৮ পূর্বাহ্ণ

সকলকে ধন্যবাদ।