ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদে থাকুন। আমার বাতায়ন বাড়িতে আপনাদের স্বাগতম।

মো: গোলাম মোস্তফা ২৬ এপ্রিল,২০২০ ৯৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয় , এডমিন মহোদয় , সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার,ম্যাডামদের প্রতি আকুল আবেদন আমার বাতায়ন পোর্টালে এ সপ্তাহে আপলোড কৃত১৮ ও ১৯ তম কন্টেন্ট দেখে পূর্ণরেটিং সহ আপনাদের সহযোগিতা প্রার্থনা করছি। আপনাদের সুচিন্তিত মতামত আমাকে সত্যিই অনুপ্রানিত করবে। করোনা নামক মহামারি থেকে সবাই সুস্থ থাকুন এই প্রত্যাশা করি। আল্লাহ আমাদের সবাইকে হেফাযত করুন। খুব বেশি প্রয়োজন না হলে ঘরের বাহির হবেন না। সামাজিক দুরত্ব বজাই রাখুন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোস্তাফিজুর রহমান
২৯ এপ্রিল, ২০২০ ১০:০৮ পূর্বাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
২৭ এপ্রিল, ২০২০ ০৬:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মো. জাকিরুল ইসলাম
২৭ এপ্রিল, ২০২০ ০৫:২৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ লাইক। আমার কন্টেন্ট দেখে লাইক রেটিং ও মন্তব্য করার অনুরোধ রইল।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
২৭ এপ্রিল, ২০২০ ০৮:৪২ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আব্দুল মজিদ
২৬ এপ্রিল, ২০২০ ১১:৫৭ অপরাহ্ণ

শুভ কামনা রইলো, স্যার


মোহাম্মদ আব্দুল মালেক
২৬ এপ্রিল, ২০২০ ০৯:৪৮ অপরাহ্ণ

দূরে দূরে কাছে থাকুন , নিজের সুস্থতা নিজেই রাখুন । সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মুহাম্মাদ আলীমুদ্দীন
২৬ এপ্রিল, ২০২০ ০৯:৪২ অপরাহ্ণ

দূরে দূরে কাছে থাকুন , নিজের সুস্থতা নিজেই রাখুন । মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদান করবেন ।