ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদে থাকুন। আমার বাতায়ন বাড়িতে আপনাদের স্বাগতম।

মো: গোলাম মোস্তফা ২৯ এপ্রিল,২০২০ ৯৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয় , এডমিন মহোদয় , সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার,ম্যাডামদের প্রতি আকুল আবেদন আমার বাতায়ন পোর্টালে এ সপ্তাহে আপলোড কৃত ২১তম কন্টেন্ট ও প্রকাশনা দেখে পূর্ণরেটিং সহ আপনাদের সহযোগিতা প্রার্থনা করছি। আপনাদের সুচিন্তিত মতামত আমাকে সত্যিই অনুপ্রানিত করবে। করোনা নামক মহামারি থেকে সবাই সুস্থ থাকুন এই প্রত্যাশা করি। আল্লাহ আমাদের সবাইকে হেফাযত করুন। খুব বেশি প্রয়োজন না হলে ঘরের বাহির হবেন না। সামাজিক দুরত্ব বজাই রাখুন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মেহেদুল ইসলাম
২১ নভেম্বর, ২০২০ ০৭:০৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মাকসুদা খাতুন
০২ মে, ২০২০ ০৪:২৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং বাতায়নের সাথেই থাকুন।


মুহাম্মাদ আলীমুদ্দীন
৩০ এপ্রিল, ২০২০ ০৬:৫০ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: নজরুল ইসলাম
৩০ এপ্রিল, ২০২০ ০৬:৩২ পূর্বাহ্ণ

সুন্দর কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


তাছলিমা আক্তার
৩০ এপ্রিল, ২০২০ ০৫:০৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


গোলাম ফারুক
৩০ এপ্রিল, ২০২০ ০৪:১৩ পূর্বাহ্ণ

চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার ছবিতে ক্লিক করে আমার এ সপ্তাহের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


আবদুল্লাহ- আল- মামুন
৩০ এপ্রিল, ২০২০ ১২:০৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। আমার ২১০তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


বিশ্ব নাথ দাস
২৯ এপ্রিল, ২০২০ ১১:৫৮ অপরাহ্ণ

শুভ কামনা রইলো আপনার জন্য,আমার ৪১ তম কন্টেন্ট দেখার অনুরোধ রইলো।