করোনা পরিস্থিতি।করোনা ভাইরাসের কারণে ষষ্ঠ দফায় আবারও ১১ দিন ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রজ্ঞাপনে ঈদুল ফিতরের সরকারি ছুটিতে কেউ কর্মস্থল ত্যাগ করতে ।

বিপুল কুমার সরকার ০৮ মে,২০২০ ১৪৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৮০ ()

করোনা ভাইরাসের কারণে ষষ্ঠ দফায় আবারও ১১ দিন ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রজ্ঞাপনে ঈদুল ফিতরের সরকারি ছুটিতে কেউ কর্মস্থল ত্যাগ করতে পারবেন না বলেও জানানো হয়েছে। সোমবার (০৪ মেদুপুরে জনপ্রশাসন মন্ত্রণালয় এ প্রজ্ঞাপন জারি করেকরোনার কারণে সরকার প্রথমে ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা করে। পরে আরও পাঁচ দফায় ছুটি বাড়িয়ে ১৬ মে পর্যন্ত করা হলো। ছুটি বাড়ানোর প্রজ্ঞাপনে বলা হয়৭ মে থেকে ১৪ মে পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। সাধারণ ছুটির সঙ্গে ৬ মের বুদ্ধ পূর্ণিমার ছুটি এবং ১৫ ও ১৬ মের সাপ্তাহিক ছুটিও যুক্ত হবে।এই নির্দেশনার কারণে সরকারি কর্মকর্তা-কর্মচারীরা যে যেখানে দায়িত্ব পালন করছেন সেই অঞ্চলের বাইরে যেতে পারবেন না। আদেশে বলা হয়ছুটিকালীন জনসাধারণ ও সকল কর্তৃপক্ষকে অবশ্যই স্বাস্থ্য সেবা বিভাগের জারি করা নির্দেশমালা কঠোরভাবে মেনে চলতে হবে।জরুরি পরিষেবা যেমনবিদ্যুৎপানিগ্যাস ও অন্যান্য জ্বালানিফায়ার সার্ভিসবন্দরসমূহের (স্থলবন্দরনদীবন্দর ও সমুদ্রবন্দরকার্যক্রমপরিচ্ছন্নতা কার্যক্রমটেলিফোন ও ইন্টারনেটডাক সেবা এবং এ সংশ্লিষ্ট সেবা কাজে নিয়োজিত যানবাহন ও কর্মীরা এ ছুটির বাইরে থাকবেন। ইত্তেফাক/এসআই

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মাদ আলীমুদ্দীন
০৯ মে, ২০২০ ০৭:৫৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ তৌফিকুল ইসলাম
০৮ মে, ২০২০ ০৮:০৪ অপরাহ্ণ

এ পাক্ষিকে আপলোডকৃত আমার কন্টেন্টগুলো (উদ্ভাবনের গল্পসমুহ, নেতৃত্বের গল্প এবং প্রেজেন্টেশন তৃতীয় শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের ৬ষ্ঠ অধ্যায়ের “আমাদের চারপাশে বায়ু”) দেখার আমন্ত্রন রইল।


বিপ্লব কুমার সরকার
০৮ মে, ২০২০ ০৪:২৫ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ৪৫তম কনটেন্ট 'ইউনিয়ন পরিষদ' এবং ৪৬তম কনটেন্ট 'জাপান' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


বীণা মিত্র
০৮ মে, ২০২০ ০৩:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা । ঘরে থাকুন সুস্থ থাকুন, মান সম্মত কন্টেন্ট আপলোডের জন্য ধন্যবাদ ,আপনার সফলতা কামনা করি। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেয়ার বিনীত অনুরোধ রইল।


গোলাম ফারুক
০৮ মে, ২০২০ ০২:২৪ অপরাহ্ণ

চলছে রহমতের মাস রমজান এই রমজান হোক সকলের জন্য বরকতময়।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার এ সপ্তাহের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict