সম্মানিত সদস্যবৃন্দকে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও যথার্থ রেটিং কামনা করছি।

সন্দীপ ব্যানার্জী ০৯ মে,২০২০ ৯৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

  • সম্মানিত প্যাডাগোজি রেটারগণ, এ্যাডমিন প্যানেল, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবকগণ এবং শিক্ষক বাতায়নের সক্রিয় সদস্যবৃন্দকে আমার সালাম/নমস্কার/আদাব ও শুভেচ্ছা নিবেন। আপনাদের সক্রিয়তা আমাদের প্রিয় শিক্ষক বাতায়নকে সর্বদা প্রাণবন্ত করে রাখছে এবং দেশের শিক্ষা ব্যবস্থাকে আরও বেশি বেগবান করে তুলছে। বাংলাদেশের সকল শিক্ষকের প্রিয় অনলাইন পোর্টাল তথা শিক্ষক বাতায়ন ইতিমধ্যে অধিকাংশ শিক্ষকদেরকে একটি প্লাটফর্মে আনতে সক্ষম হয়েছে। আমি এই শিক্ষক বাতায়নের একজন সদস্য হয়ে এর সার্বিক উন্নয়ন কামনা করছি। উল্লেখ্য যে, আপনাদের হৃদয় নিংড়ানো উৎসাহ এবং অকৃত্রিম অনুপ্রেরণা আমার আগ্রহকে আরও শক্তিশালী করবে বলে আমার বিশ্বাস। আপনাদের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আমার আপলোডকৃত "The greed of the mighty rivers" Unit: 5, Lesson:1 কন্টেন্ট দেখা এবং আপনাদের মহামূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য সানুনয় অনুরোধ জানাচ্ছি।

  • সকলের মঙ্গল কামনায়
  • সন্দীপ ব্যানার্জী।
  • সহকারী  শিক্ষক (ইংরেজি)
  • পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়
  • সোনাডাঙ্গা, খুলনা।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
অজয় কৃষ্ণ পাল
০৯ মে, ২০২০ ১১:২০ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/564586 https://www.teachers.gov.bd/content/details/564583 https://www.teachers.gov.bd/content/details/568206


মোঃ কবির উদ্দিন
০৯ মে, ২০২০ ০৯:৪৭ অপরাহ্ণ

সম্মানিত এডমিন মহোদয়, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, ICT4E জেলা অ্যাম্বাসেডর এবং বাতায়ন সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যাডাম সবাইকে শিক্ষক বাতায়নে আমার কনটেন্টগুলো দেখে মূল্যবান মতামতসহ লাইক এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।আমার বাতায়ন আইডি: ahmedkabir1986@gmail.com


দুলাল কুমার মন্ডল
০৯ মে, ২০২০ ০৯:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য ও দীর্ঘায়ু কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।