সেপ্টেম্বর পর্যন্ত দেশের সকল (স্কুল কলেজ) ক্ষাপ্রতিষ্ঠান বন্ধ,প্রধানমন্ত্রী।

বিপুল কুমার সরকার ১০ মে,২০২০ ১৭১ বার দেখা হয়েছে ১৬ লাইক ১৭ কমেন্ট ৫.০০ (১৬ )

উত্তরণবার্তা প্রতিবেদক : করোনা মহামারী পরিস্থিতি থাকলে সেপ্টেম্বর পর্যন্ত দেশের সব স্কুল-কলেজ বন্ধ থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ সোমবার সকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে রাজশাহী বিভাগের জেলাগুলোর প্রতিনিধিদের সঙ্গে ভিডিও কনফারেন্সে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।

প্রধানমন্ত্রী বলেন, এখনই স্কুল-কলেজ খুলে দেয়া হবে না। সেপ্টেম্বর পর্যন্ত স্কুল-কলেজ বন্ধ থাকবে। যখন করোনা সংক্রমণ থামবে না, তখন খুলব।

তিনি বলেন, আলেমরা মসজিদে সীমিত আকারে জামাত করার সিদ্ধান্ত নিয়েছেন। সবাই বাসায় বসে ইবাদত করুন। এই মহামারী যাতে কেটে যায় দোয়া করুন।

শেখ হাসিনা আরও বলেন, আমরা এই দুঃসময় কাটিয়ে উঠব। আবার কলকারখানা খুলবে। আমাদের অর্থনীতি আবার সচল হবে। দুর্যোগ আসবে সেটি আবার চলে যাবে। আবার আলো আসবে। আজ বগুড়া, চাঁপাইনবাবগঞ্জ, জয়পুরহাট, নওগাঁ, নাটোর, পাবনা, রাজশাহী এবং সিরাজগঞ্জ জেলার প্রতিনিধিদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী।

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী উল্লিখিত জেলার প্রশাসক, পুলিশ বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, সিভিল সার্জন, নার্স, রাজনীতিক, সেনাসদস্য, মসজিদের ইমাম, শিক্ষকসহ বিভিন্ন পেশাজীবীর সঙ্গে করোনা পরিস্থিতি ও ত্রাণ বিতরণ নিয়ে মতবিনিময় করেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস। বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতার অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে।

এর আগে প্রধানমন্ত্রী করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে চার দফা পৃথক ভিডিও কনফারেন্সে ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, বরিশাল এবং ময়মনসিংহ বিভাগের ৪৮ জেলার সঙ্গে মতবিনিময় করেন।

উত্তরণবার্তা/এআর

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলাম ওয়ারেছ
০৪ জানুয়ারি, ২০২১ ১১:১৩ অপরাহ্ণ

There were many good wishes with like and ratings.


ছালমা বেগম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৪২ পূর্বাহ্ণ

পুর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল


মোঃসাইফুল ইসলাম
২৬ জুলাই, ২০২০ ১০:৫৫ অপরাহ্ণ

ঘরে থাকুন,সুস্থ থাকুন,বাতায়নের সাথে থাকুন।পূর্ণরেটিংসহ আপনার জন্য রইল শুভকামনা ও অভিনন্দন ।আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রধানের অনুরোধ করছি


চায়না আক্তার
২০ জুলাই, ২০২০ ১০:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ।


মোঃআনিছুর রহমান(সবুজ)
৩০ মে, ২০২০ ০৯:২২ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন।লাইক এবং রেটিং সহ শুভ কামনা রইল। আমার ৩৬ তম কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ।ইতি-সবুজ,,,,


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
২৯ মে, ২০২০ ১১:১১ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। আমার আপলোডকৃত ২৩ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/722337


যতীন্দ্র মোহন দাশ
২৫ মে, ২০২০ ০৩:৩১ অপরাহ্ণ

স্যার,আপনার কন্টেন্ট এ লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা।আমার কন্টেন্ট দেখে মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ রইলো।


আব্দুল আলীম
২৪ মে, ২০২০ ০৫:৫৮ পূর্বাহ্ণ

সুন্দর পরিবেশনার জন্য আন্তরিক অভিন্দন। লাইক, রেটিংসহ শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মূলবান মতামত প্রদানের জন্য আন্তরিক ধ্যবাদ। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। আপনাকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক ।


কমল কুজুর
২৩ মে, ২০২০ ০১:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা। ভাল থাকবেন।


মোছাঃতহমিনা বেগম
২০ মে, ২০২০ ১২:১১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা।ভাল থাকবেন।


মোছাঃ মাকছুদা বেগম
১৫ মে, ২০২০ ১০:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ নাসির হোসেন
১৫ মে, ২০২০ ০৪:১০ পূর্বাহ্ণ

ধন্যবাদ


Purnima Das
১২ মে, ২০২০ ০৯:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি।


অজয় কৃষ্ণ পাল
১০ মে, ২০২০ ০৬:৫৭ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/564586 https://www.teachers.gov.bd/content/details/564583 https://www.teachers.gov.bd/content/details/568206


বাসুদেব বাড়ৈ
১০ মে, ২০২০ ০৬:৩৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন ।


মোঃ আবুল হোসেন
১০ মে, ২০২০ ০২:২২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


তাছলিমা আক্তার
১০ মে, ২০২০ ০১:১২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।