সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী সকলের প্রতি সালাম- আসসালামু আলাইকুম, আদাব ও শুভেচ্ছা

মুহাম্মদ লোকমান ১৪ মে,২০২০ ৮৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৭৮ ()

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী সকলের  প্রতি সালাম- আসসালামু আলাইকুম, আদাব ও শুভেচ্ছা। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে   "একাদশ শ্রেণির তথ্য ও  যোগাযোগ প্রযুক্তির বিষয়ে"  আমার ১৮ তম কন্টেন্ট  বাতায়নে আপলোড করেছি।আমি বাতায়নের একজন নতুন সদস্য।মাত্র ২মাস চলমান।  বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আপনাদের মতামত পেলে আরো বেশি কন্টেন্ট তৈরি করতে পারব এবং আপনাদের পরামর্শ অনুযায়ী কন্টেন্টের মান আরো উন্নত করতে সক্ষম হব।  দিনের পর দিন রাতের পর রাত যে পরিশ্রমের মাধ্যমে   কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নে আপলোড করে যাচ্ছি যদি আপনাদের সুচিন্তিত ও গঠনমূলক মতামত পাই তা হলে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা স্বার্থক হবে।  বাতায়নে সকল স্যার                                                                                                             ওম্যামদের সহযোগীতা ও  ভালোবাসার কাছে আমি চিরকৃতজ্ঞ।

সকলের সুস্থ্যতা ও দীর্ঘ জীবন কামনা করছি।

মুহাম্মদ লোকমান সিকদার

সিনিয়র প্রভাষক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি

হযরত এয়াছিন শাহ পাবলিক কলেজ

রাউজান,চট্টগ্রাম।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নাজমুল হক
১৪ মে, ২০২০ ১০:৪৯ অপরাহ্ণ

আপনার জন্য শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ রইলো।


MOHAMMAD DAUD
১৪ মে, ২০২০ ১১:১৫ পূর্বাহ্ণ

রেটিং সহ ধন্যবাদ ।


মোঃ শফিকুল ইসলাম
১৪ মে, ২০২০ ১০:৪১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মীর্জা মোঃ মাহফুজুল ইসলাম
১৪ মে, ২০২০ ১০:২৮ পূর্বাহ্ণ

ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


সুজিত দেব
১৪ মে, ২০২০ ০৮:৪৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


গোলাম ফারুক
১৪ মে, ২০২০ ০৪:১৬ পূর্বাহ্ণ

চলছে রহমতের মাস রমজান এই রমজান হোক সকলের জন্য বরকতময়।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার এ সপ্তাহের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


তাছলিমা আক্তার
১৪ মে, ২০২০ ০৩:১১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


কাজী মোঃ আবদুল হান্নান
১৪ মে, ২০২০ ০২:২১ পূর্বাহ্ণ

সময়োপযোগী লেখা, পূর্ণরেটিংসহ শুভ কামনাকরছ।