আমার আপলোডকৃত ৫৭ তম কনটেন্ট দেখার আমন্ত্রন।

মোঃ নাজমুল হক ২০ মে,২০২০ ৪০৭ বার দেখা হয়েছে ২০ লাইক ২৬ কমেন্ট ৪.৬৫ (২৩ )

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, পাক্ষিক সেরা নেতৃত্ব স্যার মহোদয়, সেরা উদ্ভাবক মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয়, ICT4E জেলা অ্যাম্বাসেডর মহোদয় এবং  শিক্ষক বাতায়ন সংশ্লিষ্ট সকল স্যার মহোদয়কে আমার আপলোডকৃত ৫৭ তম কনটেন্ট দেখার আমন্ত্রন রইলো।

মোঃ নাজমুল হক
সহকারী শিক্ষক (গণিত ও সাধারণ বিজ্ঞান)
শ্রীধরগুড়নই দাখিল মাদ্রাসা, উপজেলা-আত্রাই, জেলা-নওগাঁ।

সেরা কনটেন্ট নির্মাতা-২০২০

জেলা এ্যাম্বাসেডর, নওগাঁ।

কনটেন্টটির মূল প্রেজেন্টেশন ফাইল (ppt) লিংক-
কনটেন্টটির ইউটিউব ভিডিও লিংক-
আমার ইউটিউব প্রোফাইল লিংক-
শিক্ষক বাতায়নে কনটেন্টটির ভিডিও লিংক-

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
১৮ জুলাই, ২০২১ ০৪:১৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


ড. মোঃ আকতারুল ইসলাম
০৬ জুলাই, ২০২১ ০৭:০০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট, ব্লগ ও চিত্র দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
১৯ জুন, ২০২১ ০৭:০৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৫২ তম কন্টেন্ট "শব্দ দূষণ ও শব্দ সৃষ্টিকারী যন্ত্র " এবং ভিডিও কন্টেন্ট সমূহ " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। আমার ইউটিউব চ্যানেল সাফা এডুকেয়ার হোম ।


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
১৯ জুন, ২০২১ ০৭:০৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৫২ তম কন্টেন্ট "শব্দ দূষণ ও শব্দ সৃষ্টিকারী যন্ত্র " এবং ভিডিও কন্টেন্ট সমূহ " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। আমার ইউটিউব চ্যানেল সাফা এডুকেয়ার হোম ।


মোছাঃ মারুফা বেগম
০৬ মে, ২০২১ ১১:২০ পূর্বাহ্ণ

Ramadan and Eid-Ul-Fitre greetings. Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and submission of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to see my contents and blogs.


Hasina Momotaj
২০ এপ্রিল, ২০২১ ০৪:৩১ অপরাহ্ণ

শুভ কামনা । সেইসাথে আমার এই পাক্ষিকের কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


আবু হানিফ
০৮ জানুয়ারি, ২০২১ ১০:১৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । https://www.teachers.gov.bd/content/details/834666


অচিন্ত্য কুমার মন্ডল
১৬ নভেম্বর, ২০২০ ০৮:৫৩ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583138


মোঃ মাহাবুর রশিদ
১৫ নভেম্বর, ২০২০ ০৭:৫৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা স্যার।


মো মারুফুল হক
১৭ সেপ্টেম্বর, ২০২০ ০৯:১২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মিজানুর রহমান
২৭ আগস্ট, ২০২০ ০৫:৪৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। শিক্ষক বাতায়নে চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ২৩তম কনটেন্টটি দেখে লাইক, কমেন্ট ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/670750


মো মারুফুল হক
২৭ জুলাই, ২০২০ ১১:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট ও ভিড়িও দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল


Most Marju Ara Begum
২১ জুলাই, ২০২০ ০১:১০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


মোঃ গোলজার হোসেন
২৩ জুন, ২০২০ ১১:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।


নাজমুন্নাহার শিউলি
১৫ জুন, ২০২০ ০৩:৩৫ অপরাহ্ণ

Best wishes


দিলারা খানম
১১ জুন, ২০২০ ০৭:৫৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ।


আব্দুল আলীম
৩০ মে, ২০২০ ০২:৩২ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনারজন্য আন্তরিক অভিনন্দন। লাইক, রেটিং সহ শুভ কামনা রইল। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের জন্য আন্তরিক ধন্যবাদ। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। আল্লাহ্ আমাদের সবাইকে করোনা মহামারী থেকে রক্ষা করুন। আমিন।


লিটন কুমার রায়
২৯ মে, ২০২০ ১১:৩৩ অপরাহ্ণ

মাগুরা থেকে আপনাকে স্বাগতম।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
২০ মে, ২০২০ ০৯:৫৪ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়া থেকে আপনাকে স্বাগতম। আপনার গঠন মুলক আলোচনার জন্য ধন্যবাদ স্যার।


অজয় কৃষ্ণ পাল
২০ মে, ২০২০ ০৯:৪১ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/572591


মো: তৌহিদুল ইসলাম
২০ মে, ২০২০ ১১:৫৫ পূর্বাহ্ণ

লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আমার পাক্ষিক কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
২০ মে, ২০২০ ১১:২৭ পূর্বাহ্ণ

আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার পাক্ষিক ৩১ নং কন্টেন্ট ভার্চুয়্যাল রিয়েলিটি দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ শফিকুল ইসলাম
২০ মে, ২০২০ ১১:২৭ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখার আমন্ত্রন রইলো।


MOHAMMAD DAUD
২০ মে, ২০২০ ১১:০৩ পূর্বাহ্ণ

রেটিং সহ ধন্যবাদ ।


সুজিত দেব
২০ মে, ২০২০ ১১:০০ পূর্বাহ্ণ

শুভকামনা।


সুজিত দেব
২০ মে, ২০২০ ১১:০০ পূর্বাহ্ণ

এ পাক্ষিকে বিজয়ী সেরা কন্টেন্ট নির্মাতা,সেরা উদ্ভাবক ও সেরা নেতৃত্ব স্যার ম্যাডামগনকে আন্তরিক অভিনন্দন। আপনাদের সহযোগিতা পেলে সুন্দর,শ্রেণি উপযোগী ও মানসম্মত কন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়নকে আরও সমৃদ্ধ করার চেষ্টাকরবো ।আপনারা দেশের সেবায় কাজ করবেন এটাই আমার প্রত্যাশা।ঘরে থাকুন , সুস্হ থাকুন । আপনাদেরকে আবারো আমার পক্ষ থেকে জানাই ফুলেল শুভেচ্ছা। সুজিত দেব সহকারি শিক্ষক শ্রীমতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় নবীগঞ্জ , হবিগঞ্জ । Email-sujitdeb142@gmail.com