সম্মানিত প্যাডাগোজি রেটারগণ, এ্যাডমিন প্যানেল, সেরা কন্টেন্টনির্মাতাগণ এবং বাতায়নের সম্মানিত সদস্যবৃন্দ আমার শুভেচ্ছা গ্রহন করবেন।

সন্দীপ ব্যানার্জী ২২ মে,২০২০ ৮৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

  • সম্মানিত প্যাডাগোজি রেটারগণ, এ্যাডমিন প্যানেল, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবকগণ এবং শিক্ষক বাতায়নের সক্রিয় সদস্যবৃন্দকে আমার সালাম/নমস্কার/আদাব ও শুভেচ্ছা নিবেন। আপনাদের সক্রিয়তা আমাদের প্রিয় শিক্ষক বাতায়নকে সর্বদা প্রাণবন্ত করে রাখছে এবং দেশের শিক্ষা ব্যবস্থাকে আরও বেশি বেগবান করে তুলছে। বাংলাদেশের সকল শিক্ষকের প্রিয় অনলাইন পোর্টাল তথা শিক্ষক বাতায়ন ইতিমধ্যে অধিকাংশ শিক্ষকদেরকে একটি প্লাটফর্মে আনতে সক্ষম হয়েছে। আমি এই শিক্ষক বাতায়নের একজন সদস্য হয়ে এর সার্বিক উন্নয়ন কামনা করছি। উল্লেখ্য যে, আপনাদের হৃদয় নিংড়ানো উৎসাহ এবং অকৃত্রিম অনুপ্রেরণা আমার আগ্রহকে আরও শক্তিশালী করবে বলে আমার বিশ্বাস। আপনাদের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আমার আপলোডকৃত "PAHELA BOISHAKH", Unit: 3, Lesson:6 কন্টেন্ট দেখা এবং আপনাদের মহামূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য সানুনয় অনুরোধ জানাচ্ছি।

  • সকলের মঙ্গল কামনায়
  • সন্দীপ ব্যানার্জী।
  • সহকারী  শিক্ষক (ইংরেজি)
  • পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শফিকুল ইসলাম
২৬ মে, ২০২০ ০৯:৩০ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


গোলাম ফারুক
২৩ মে, ২০২০ ০৩:০০ পূর্বাহ্ণ

দূরে- তবুও পাশে আছি,ঈদ আনন্দ কাছাকাছি,বাতায়নের সাথে আছি , সকলের সুস্থতা কামনা করছি। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে মূল্যবান মতামত প্রদান করবেন সকলের কাছে প্রত্যাশা রইল ।সকল কে ধন্যবাদ । বাতায়ন লিঙ্ক - https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মেফতাহুন নাহার
২২ মে, ২০২০ ১১:২৪ অপরাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


দুলাল কুমার মন্ডল
২২ মে, ২০২০ ০৬:৩৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।