সম্মানিত পেডাগজি রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ এবং বাতায়ন সংশ্লিষ্ট সবাইকে আমার ৩৪তম কন্টেন্ট দেখার অনুরোধ করছি এবং গঠনমূলক মন্তব্য প্রত্যাশা করছি ।

শামীমা আক্তার ২২ মে,২০২০ ১১৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৮০ ()

শিক্ষক বাতায়ন নামক বিশাল এই প্লাটফর্মে অনেক দিন ধরে কাজ করে যাচ্ছি সেরা হবার আশায়।সকলের সহযোগিতায় আশা পূরণ হবে ইনশাল্লাহ।আমার মত অনেক শিক্ষক দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন এই সেরা হবার আশায় ।সকলের পাশাপাশি আমার ও মনো বাসনা পূর্ন হোক এই প্রত্যাশা করছি।সকল স্যার-ম্যামদের নিকট লাইক,কমেন্টস এবং রেটিং প্রত্যাশা করছি। সকলের সূস্থতা কামনা করি,ঘরে থাকুন,নিরাপদে থাকুন,নিজ পরিবারকে সূস্থ রাখুন।শুভ কামনা নিরন্তর।

শামীমা আক্তার

সহকারী শিক্ষক(আইসিটিঃ।

পুলিশ লাইনস্‌ আদর্শ উচ্চ বিদ্যালয়,টাংগাইল


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শফিকুল ইসলাম
২৬ মে, ২০২০ ০৯:২৩ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


আব্দুল আলীম
২৪ মে, ২০২০ ০৬:২৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মূলবান মতামত প্রদানের জন্য আন্তরিক ধ্যবাদ। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। আপনাকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক ।


দুলাল কুমার মন্ডল
২৩ মে, ২০২০ ১০:৫৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


পিন্টু চক্রবর্ত্তী
২৩ মে, ২০২০ ১২:৪৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


সুজিত দেব
২৩ মে, ২০২০ ১০:৩৩ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মেফতাহুন নাহার
২২ মে, ২০২০ ১১:১৩ অপরাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।