অভিনন্দন!! সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক ও সেরা নেতৃত্ব ক্যাটাগরিতে নির্বাচিত স্যার-ম্যাডাদের আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আবুল কালাম আজাদ ২৩ মে,২০২০ ১৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম।  আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি।  বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে  সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।  তাই আপনারা আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং ,  কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শফিকুল ইসলাম
২৬ মে, ২০২০ ০৯:১৯ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


আব্দুল আলীম
২৪ মে, ২০২০ ০৫:৫৫ পূর্বাহ্ণ

সুন্দর পরিবেশনার জন্য আন্তরিক অভিন্দন। লাইক, রেটিংসহ শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মূলবান মতামত প্রদানের জন্য আন্তরিক ধ্যবাদ। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। আপনাকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক ।


দুলাল কুমার মন্ডল
২৩ মে, ২০২০ ১০:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


সুজিত দেব
২৩ মে, ২০২০ ১০:২৬ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।