আমার আপলোড করা ৩৩তম কন্টেন্ট দেখার এবং আপনাদের গঠনমূলক পরামর্শ ও মতামতসহ রেটিং প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।

মোহাম্মদ সাহাব উদ্দিন ২৩ মে,২০২০ ১২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.২৫ ()

সম্মানিত এডমিন স্যার, প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৩৩টি কন্টেন্ট এবং ৩টি উদ্ভাবনের গল্প শিক্ষক বাতায়নে আপলোড করেছি।  বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে  সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।    
আমি Banbeis পরিচালিত UITRCE, Chatkhil এর Master Trainer (ICT) হিসেবে ২০১৫ সাল থেকে হাইস্কুল, কলেজ ও মাদ্রাসার প্রায় ১৩২৪ জন শিক্ষককে ICT প্রশিক্ষণ দিয়েছি যা চলমান। উপজেলায় প্রশিক্ষণ পরিচালনা করার সময় অনেক শিক্ষক আমাকে প্রশ্ন করে আপনি একজন মাস্টার ট্রেইনার অথচ আপনি এখনো সেরা কন্টেন্ট নির্মাতা হতে পারেননি- তখন আমার উত্তর দেওয়ার কোন পথ থাকে না, যার জন্য আমাকে লজ্জাবোধ করতে হয়। এমতাবস্থায় আমার আপলোড করা কন্টেন্টগুলোর মান বিবেচনা করে আপনাদের কাছে মান সম্মত হয়েছে বলে মনে হলে অনুগ্রহ করে আমাকে পাক্ষিক একজন সেরা কন্টেন্ট নির্মাতা হিসেবে মনোনীত করলে আমার কর্মস্পৃহা ও কর্ম পরিধি বৃদ্ধি পাবে এবং আমি আপনাদের কাছে চির ঋণী হয়ে থাকবো। 

পরিশেষে মহান আল্লাহর কাছে আপনাদের সফলতা ও দীর্ঘায়ু জীবন কামনা করছি।  আমিন। 

বিনীত নিবেদক

মোহাম্মদ সাহাব উদ্দিন

ICT4E জেলা অ্যাম্বাসেডর, নোয়াখালী

মাস্টার ট্রেইনার (আইসিটি)

ইউআইটিআরসিই, ব্যানবেইস, চাটখিল, নোয়াখালী

মাস্টার ট্রেইনার (ইন-হাউজ)

সিনিয়র শিক্ষক (আইসিটি)

কামালপুর মোঃ হাশেম উচ্চ বিদ্যালয়

চাটখিল, নোয়াখালী

ইউটিউব চ্যানেল নামঃ Sahab IT

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শফিকুল ইসলাম
২৬ মে, ২০২০ ০৯:১৯ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


অজয় কৃষ্ণ পাল
২৩ মে, ২০২০ ১১:১৪ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/572591


সুজিত দেব
২৩ মে, ২০২০ ১০:২৫ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।