শ্রদ্ধেয় প্যাডাগজি, এডমিন মহোদয়, রেটার মহোদয় ,সেরা কন্টেন্ট নির্মাতাগণ-----------------

বীণা মিত্র ২৩ মে,২০২০ ২২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫০ ()

শ্রদ্ধেয় প্যাডাগজি, রেটার মহোদয়,এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার ম্যাডামদের নমস্কার। আমার ২৮তম কন্টেন্ট অষ্টম-শ্রেণী,বাংলা ১ম পত্র (পদ্যাংশ), আবার আসিব ফিরে, দেখে আপনাদের মূল্যবান মতামত দেয়ার বিনীত অনুরোধ রইল।             

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
কমল কুজুর
২৭ মে, ২০২০ ১১:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । আমার কনটেন্ট গুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শফিকুল ইসলাম
২৬ মে, ২০২০ ০৯:১৮ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


Kalyan Brata Biswas
২৬ মে, ২০২০ ০৪:২৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের ৩০-তম কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। লিংক ://www.teachers.gov.bd/content/details/574894


যতীন্দ্র মোহন দাশ
২৫ মে, ২০২০ ০৩:৩৮ অপরাহ্ণ

স্যার,আপনার কন্টেন্ট এ লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা।আমার কন্টেন্ট দেখে মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ রইলো।


দুলাল কুমার মন্ডল
২৩ মে, ২০২০ ১০:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


সুজিত দেব
২৩ মে, ২০২০ ০৫:৩৯ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।