কিশোর বাতায়নে ভিন্নধর্মী আয়েজন ঈদ আড্ডা, মোহাম্মদ নাসির হোসেন, সহকারী শিক্ষক, দূর্গপুর উচ্চ বিদ্যালয় হাইমচর, চাঁদপুর।

মোহাম্মদ নাসির হোসেন ২৬ মে,২০২০ ৯৮ বার দেখা হয়েছে লাইক ১২ কমেন্ট ৫.০০ ()


ধন্যবাদ জানাচ্ছি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে যাদের অক্লান্ত পরিশ্রমে কিশোর বাতায়ন প্ল্যাটফর্ম আজ বর্তমান এই অবস্থানে এবং যারা প্রতিনিয়ত পর্দার পেছনে থেকে এগিয়ে নিয়ে যাচ্ছে প্রাণের এই প্ল্যাটফর্মটিকে। আরো কৃতজ্ঞতা প্রকাশ করছি সেই সকল শিক্ষকদের প্রতি তাদের চেষ্টা ও শ্রম দুটোর সমন্বিত প্রয়াসের জন্যই আজ কিশোর বাতানের এই সফলতা। তারই ধারাবাহিকতায় করোনা পরিস্থিতিতে সকল শিক্ষার্থীর ঈদ যেন বাসায় নিরাপদে কাটে তাইতো সনামধন্য শিক্ষদের অংশ গ্রহনে চলচে ঈদ আড্ডা। এতে করে শিক্ষার্থীরা যুক্ত হতে পারছে মজাদার  ঈদ আড্ডায়,  শেয়ার করে নিচ্ছে নিজেদের ঈদ আনন্দ। ফলে শিক্ষার্থীরা বাসায় থাকার একঘেয়েমিতা অনুভব করছে কম। ভিন্নধর্মী এ আয়োজনে শিক্ষার্থীদের যুক্ত রাখার চিন্তা সম্পূর্ণ নতুন। ভিন্ন এ ঈদ আয়োজনে সকল শিক্ষার্থীদের ঈদ হোক আনন্দময়।             

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
গোলাম ফারুক
২৭ মে, ২০২০ ০৩:০৯ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার এ পাক্ষিকের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মোহাম্মদ নাসির হোসেন
২৯ মে, ২০২০ ০৯:১৭ অপরাহ্ণ

ধন্যবাদ


অজয় কৃষ্ণ পাল
২৭ মে, ২০২০ ০১:০৭ পূর্বাহ্ণ

ঈদ মোবারক শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/572591 https://www.teachers.gov.bd/content/details/574546


মোহাম্মদ নাসির হোসেন
২৯ মে, ২০২০ ০৯:১৭ অপরাহ্ণ

ধন্যবাদ


মোঃ শফিকুল ইসলাম
২৬ মে, ২০২০ ০৮:৫৫ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোহাম্মদ নাসির হোসেন
২৯ মে, ২০২০ ০৯:১৭ অপরাহ্ণ

ধন্যবাদ


তাছলিমা আক্তার
২৬ মে, ২০২০ ০১:১২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । ঈদ মোবারক । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


মোহাম্মদ নাসির হোসেন
২৯ মে, ২০২০ ০৯:১৭ অপরাহ্ণ

ধন্যবাদ


মুহাম্মদ আরিফ উদ্দীন
২৬ মে, ২০২০ ১২:৪৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো।


মোহাম্মদ নাসির হোসেন
২৯ মে, ২০২০ ০৯:১৬ অপরাহ্ণ

ধন্যবাদ


সুজিত দেব
২৬ মে, ২০২০ ০৯:১৩ পূর্বাহ্ণ

ঈদ মোবারক। পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোহাম্মদ নাসির হোসেন
২৯ মে, ২০২০ ০৯:১৬ অপরাহ্ণ

ধন্যবাদ