মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের ৬ দফার কুইজ আয়োজন।

মোঃ মোস্তাফিজার রহমান ০৪ জুন,২০২০ ১২৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫০ ()

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের আয়োজনে অন লাইন কুইজের ব্যবস্থা করা হয়েছে। এই কুইজে অংশ গ্রহন করতে চাইলে www.dme.gov.bd এই ঠিকানায় প্রবেশ করে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিঃ করার পর একটি User id পাওয়া যাবে। পরবর্তীতে ঐ আইডি ব্যবহার করে কুইজে অংশ গ্রহন করা যাবে। কুইজ প্রতিযোগিতা আগামী ৭ জুন অনুষ্ঠিত হবে। উক্ত কুইজে ১০০ জনকে বিজয়ী হিসাবে নির্বাচিত করা হবে। প্রিয় শিক্ষক/শিক্ষিকাগন অতি তাড়াতাড়ি রেজিঃ করে কুইজে অংশ গ্রহনের জন্য নিজেকে তৈরী করুন। ‍বিস্তারীত নিয়ামকানুন দেওয়া আছে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
অজয় কৃষ্ণ পাল
০৪ জুন, ২০২০ ১১:১১ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্প ও কনটেন্ট দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/578136 https://www.teachers.gov.bd/content/details/578127


সুজিত দেব
০৪ জুন, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।