সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আসসালামুয়ালাইকুম।

এ,এইচ,এম,মোস্তাফিজুর রহমান ১১ জুন,২০২০ ৭১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

 সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আসসালামু আলাইকুম। আমার নেতৃত্বের গল্প মূল্যায়ন করে রেটিংস ও কমেন্টস প্রত্যাশা করছি।

শিক্ষার্থীদের ঝরে পরা রোধ এবং উপস্থিতির হার বৃদ্ধি।  শিক্ষার্থীদের ঝরে পরা রোধ এবং উপস্থিতির হার বৃদ্ধিতে সহ-পাঠ্যক্রমিক কার্যক্রম যেমনঃ খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পরিষ্কার-

পরিচ্ছন্নতা কার্যক্রম, পুরষ্কার বিতরণ অনুষ্ঠান ইত্যাদি শিক্ষার্থীকে অনুপ্রাণিত করে এবং শিক্ষার্থীদের ঝরে পরা রোধ এবং উপস্থিতির হার বৃদ্ধি করে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মেরাজুল ইসলাম
১২ জুন, ২০২০ ০৯:০০ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


তাছলিমা আক্তার
১২ জুন, ২০২০ ১০:৫৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/582140


মো: তৌহিদুল ইসলাম
১২ জুন, ২০২০ ০৭:৫৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত " ত্রিপুরা, সাঁওতাল" সম্পর্কিত এ পাক্ষিকের কনটেন্টটি দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


আব্দুল আলীম
১২ জুন, ২০২০ ০৭:৩৭ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভ কামনা। আমার কন্টেন্ট ও ভিডিও কন্টেন্ট দেখে মতামত প্রকাশের জন্য আন্তরিকভাবে অনুরোধ রইল। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন।


সুজিত দেব
১১ জুন, ২০২০ ১১:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।