An unseen beauty of Bangladesh

অমরেন্দ্র নাথ বিশ্বাস ২২ জুন,২০২০ ৮০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.২৫ ()

      সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী সবাইকে আমার অভিনন্দন জানাই ।  এটি আমার  40  তম কন্টেন্ট । আপনাদের দেয়া উৎসাহ নিয়ে আজ CLASS – SIX ,ENGLISH FOR TODAY থেকে    An unseen beauty of Bangladesh   কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে আবারো অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।  আপনারা আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।  অমরেন্দ্র নাথ বিশ্বাস, সহকারি শিক্ষক, কুমার খালী সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়, কুষ্টিয়া ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
পার্থ সারথী নাথ
২২ জুন, ২০২০ ১১:৩২ অপরাহ্ণ

সুন্দর একটি উপস্থাপনা। লাইক, পূর্ণ রেটিং সহ আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। ঘরে থাকুন সুস্থ থাকুন, নিজে বাচুঁন দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


MOHAMMAD DAUD
২২ জুন, ২০২০ ০৫:০৪ অপরাহ্ণ

reating soho thanks


মোছাঃ লাকী আখতার পারভীন
২২ জুন, ২০২০ ০৪:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সুজিত দেব
২২ জুন, ২০২০ ০৯:৫১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।