বাতায়নের সাথে শিক্ষকদের আষ্টে-প্রিষ্টে বাঁধা।

শ্রী রাজীব চন্দ্র শর্ম্মা ২২ জুন,২০২০ ১৪৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আমার মনে হয় আমরা যারা শিক্ষকতা পেশার সাথে জড়িত তারা ফেইসবুকে সময় বেশি না দিয়ে বাতায়নে সেই সময় ব্যয় করলে বাতায়ন সমৃদ্ধ হবে এবং আমাদের পেশাগত উন্নয়নও হবে। বাতায়নের মত এমন একটি সফটওয়ার আমাদের মাননীয় প্রধানন্ত্রী উপহার হিসেবে দিয়েছেন যা শিক্ষকতা পেশার ও শিক্ষার্থীদের পড়ালেখার মান উন্নয়ন ঘটানো সম্ভব। এ জন্য মাননীয় প্রধানমন্ত্রী মহোদয়কে ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জনাচ্ছি। আমরা প্রতিনিয়ত যদি সকলে বাতায়ন ব্যবহার করি তাহলে আমাদের পেশাগত মান উন্নয়ন হবেই। তবে ফেইসবুকের মত বাতায়নেও যদি যোগাযোগ করার সু্যোগ থাকতো তাহলে অনেক ভালো হতো।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ইশরাত জাহান
২৩ জুন, ২০২০ ০৯:২৫ অপরাহ্ণ

Best wishes.Please visit my page.


সঞ্জয় ভৌমিক
২৩ জুন, ২০২০ ০৭:৩০ পূর্বাহ্ণ

অভিনন্দন। আপনার জন্য রইল লাইক,রেটিংসহ শুভকামনা। আমার চলতি সপ্তাহের প্রেজেন্টেশন " বর্ণান্ধতা" https://www.teachers.gov.bd/content/details/588880 এবং বাবা দিবস কেন্দ্রিক ম্যাগাজিনের লেখা "বাবা যখন ক্যামেরাম্যান " https://www.teachers.gov.bd/content/details/591628 দেখে লাইক,রেটিং ,মতামত ও পরামর্শ দেয়ার অনুরোধ রইল ।


আব্দুল আলীম
২৩ জুন, ২০২০ ০২:৩৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ম্যাগাজিন দেখে মতামত প্রকাশের জন্য আন্তরিক ধন্যবাদ। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন।


পার্থ সারথী নাথ
২২ জুন, ২০২০ ১১:২৬ অপরাহ্ণ

সুন্দর একটি উপস্থাপনা। লাইক, পূর্ণ রেটিং সহ আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। ঘরে থাকুন সুস্থ থাকুন, নিজে বাচুঁন দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


MOHAMMAD DAUD
২২ জুন, ২০২০ ০৪:৫৮ অপরাহ্ণ

reating soh o thanks


মোছাঃ লাকী আখতার পারভীন
২২ জুন, ২০২০ ০৪:৫২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সুজিত দেব
২২ জুন, ২০২০ ০৩:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।