আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও গঠনমূলক মতামত দেবার অনুরোধ রইল।

অজয় কৃষ্ণ পাল ২৯ জুন,২০২০ ৮৪ বার দেখা হয়েছে ১৯ লাইক কমেন্ট ৫.০০ (১৮ )

'এটুআই' এর উদ্যোগে ও 'টিজল বাংলাদেশ' এর পরিচালনায় তিনদিন ব্যাপী ফ্রি ট্রেনিং করার সুযোগ হয় আমার। পরবর্তীতে আরও একদিন আরেকটি ক্লাস করার সুযোগ পাই।ভালো ইংরেজী বলার জন্য ভালো উচ্চারণ প্রয়োজন। আগামী প্রজন্ম জাতে সঠিক নিয়মে এবং সঠিক উচ্চারণে ইংরেজি শিখে এটাই আমাদের প্রত্যাশা। আর এ সুযোগ করে দিল এটুআই ও টিজল বাংলাদেশ। সূজন স্যার, অভিজিৎ স্যার আমাদের আগামী প্রজন্ম যেন সঠিকভাবে ইংরেজি শেখে এজন্য শিক্ষকদের এই ট্রেনিং এর ব্যবস্থা করে। আমি আশা করি বিদ্যালয় খোলার পর বিদ্যালয়ে অর্জিত জ্ঞান টুকু সবার সাথে শেয়ার করতে পারব। বর্তমানে করোনা পরিস্থিতির কারণে বিদ্যালয় বন্ধ রয়েছে। আমার ছেলে মেয়েও ঘরবন্ধি। তাদের ট্রেনিং এর বিষয়গুলো দেখালাম। তারা বেশ আগ্রহী। তাদের দিয়েই শুরু করে দিলাম শুদ্ধভাবে ইংরেজি বলার অনুশীলন। তাই আমার উদ্ভাবনী গল্পের নাম দিয়েছি 'ঘর থেকে যাত্রা'।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ মারুফা বেগম
৩০ জুন, ২০২০ ১১:৫০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


ইশরাত জাহান
২৯ জুন, ২০২০ ০৮:২৭ অপরাহ্ণ

Best wishes.Please visit my page.


Fojar Uddin
২৯ জুন, ২০২০ ০৮:০৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


Jibesh Chakraborty
২৯ জুন, ২০২০ ০৭:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


তাছলিমা আক্তার
২৯ জুন, ২০২০ ০৭:৩৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/594572


সুব্রত দাস
২৯ জুন, ২০২০ ০৭:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।


Md. Arju Miah
২৯ জুন, ২০২০ ০৭:১৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।


মোঃ আব্দুল মুকিত
২৯ জুন, ২০২০ ০৭:০৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।


সুজিত দেব
২৯ জুন, ২০২০ ০৬:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।