শিক্ষকদের জন্য ৫ দিনের ফ্রি আইটি প্রশিক্ষণের সুযোগ !

এস এম রাসেল উদ্দীন ২৪ জুলাই,২০২০ ১৩২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

বাংলাদেশের স্বনামধন্য ট্রেনিং ইনস্টিটিউট ক্রিয়েটিভ আইটির অধীনে ৫ দিনের ফ্রি প্রশিক্ষণে অংশ নিতে ইচ্ছুক আগ্রহী শিক্ষক-শিক্ষিকাদের নিচের লিংকের গুগল ফরমে তথ্য দেয়ার জন্য অনুরোধ করা গেল।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ রওশন জামিল
২৭ জুলাই, ২০২০ ১০:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


আব্দুল্লাহ আত তারিক
২৪ জুলাই, ২০২০ ০১:৩৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


কামরুল আহমদ
২৪ জুলাই, ২০২০ ১২:৫২ অপরাহ্ণ

আপনাকে ধন্যবাদ। আমার সহকর্মীগণ আশা করি আপনারা আল্লাহর রহমতে ভালই আছেন। গত ১ মাসে অনেকগুলো কনটেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। এতে আপনাদের অনেক সারা পেয়েছি এবং এতে আমি উৎসাহিত হয়ে আরো ক্লাস আপলোডের চেষ্টা চালিয়ে যাচ্ছি। যদি আপনাদের সহযোগিতা পাই তবে সফলতা না আসা পর্যন্ত চালিয়ে যাব। নতুবা পথিমধ্যে আমাকে অফ হয়ে যেতে হবে। আজ আমি ৬ষ্ঠ শ্রেণির গণিত বিষয়ের ৩য় অধ্যায়ের ৩.২/৩.৩ অনুশীলনীর পূর্ণসংখ্যার যোগ ও বিয়োগ নিয়ে একটি কনটেন্ট আপলোড করছি। এটি আমার ১৯ তম কনটেন্ট। আশা করি, আমার এই কনটেন্ট দেখে গঠনমূলক মতামত প্রদান করে আমাকে বাধিত করবেন। এই করোনা কালীন সময় সবাই ঘরে থাকুন, নিরাপদে থাকুন। আমার কনটেন্টের লিংক নিচে দিলাম। https://www.teachers.gov.bd/content/details/642022


ইশরাত জাহান
২৪ জুলাই, ২০২০ ১২:০৪ অপরাহ্ণ

Full rating with best wishes.Please visit my page. https://www.teachers.gov.bd/content/details/640951 https://www.teachers.gov.bd/content/details/635544


সুরঞ্জন
২৪ জুলাই, ২০২০ ১১:১৮ পূর্বাহ্ণ

পূর্ন রেটিং দিলাম, আমার কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
২৪ জুলাই, ২০২০ ১০:৩২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার এ পাক্ষিকের ৩৬তম আপলোডকৃত ৫ম শ্রেণির আয়ত, নির্দেশনামুলক চিত্র অঙ্কন (পৃষ্টা-১০১) কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।