কোভিড-১৯ চলাকালীন সময়ে শিক্ষক-কর্মচারীদের ঈদ উদযাপন উপলক্ষে সকলকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন।

শ্রী রাজীব চন্দ্র শর্ম্মা ৩১ জুলাই,২০২০ ১৩০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সকল ভেদাভেদ ভূলে দুঃখ কষ্ট পেছনে ফেলে ঈদের আনন্দকে সকলে ভাগাভাগি করে নেই। আসুন আমরা সকল শিক্ষক-কর্মচারীরা ঐক্যবদ্ধ হয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ আনন্দ উপভোগ করি এবং সরকারের চেষ্টাকে সফল করি। সকলে মাক্স ব্যবহার করুণ নিজে সুস্থ থাকুন এবং সকলকে সুস্থ রাখুন। ঈদের জামাতে সকলের মাক্স নিশ্চিত করুন। সকলকে আবারও "ঈদ মোবারক"।


সকল ভেদাভেদ ভূলে দুঃখ কষ্ট পেছনে ফেলে ঈদের আনন্দকে সকলে ভাগাভাগি করে নেই। আসুন আমরা সকল শিক্ষক-কর্মচারীরা ঐক্যবদ্ধ হয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ আনন্দ উপভোগ করি এবং সরকারের চেষ্টাকে সফল করি। সকলে মাক্স ব্য

সকল ভেদাভেদ ভূলে দুঃখ কষ্ট পেছনে ফেলে ঈদের আনন্দকে সকলে ভাগাভাগি করে নেই। আসুন আমরা সকল শিক্ষক-কর্মচারীরা ঐক্যবদ্ধ হয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ আনন্দ উপভোগ করি এবং সরকারের চেষ্টাকে সফল করি। সকলে মাক্স ব্যবহার করুণ নিসকল ভেদাভেদ ভূলে দুঃখ কষ্ট পেছনে ফেলে ঈদের আনন্দকে সকলে ভাগাভাগি করে নেই। আসুন আমরা সকল শিক্ষক-কর্মচারীরা ঐক্যবদ্ধ হয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ আনন্দ উপভোগ করি এবং সরকারের চেষ্টাকে সফল করি। সকলে মাক্স ব্যবহার করুণ নিজে সুস্থ থাকুন এবং সকলকে সুস্থ রাখুন। ঈদের জামাতে সকলের মাক্স নিশ্চিত করুন। সকলকে আবারও "ঈদ মোবারক"।



জে সুস্থ থাকুনসকল ভেদাভেদ ভূলে দুঃখ কষ্ট পেছনে ফেলে ঈদের আনন্দকে সকলে ভাগাভাগি করে নেই। আসুন আমরা সকল শিক্ষক-কর্মচারীরা ঐক্যবদ্ধ হয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ আনন্দ উপভোগ করি এবং সরকারের চেষ্টাকে সফল করি। সকলে মাক্স ব্যবহার করুণ নিজে সুস্থ থাকুন এবং সকলকে সুস্থ রাখুন। ঈদের জামাতে সকলের মাক্স নিশ্চিত করুন। সকলকে আবারও "ঈদ মোবারক"। এবং সকলকে সুস্থ রাখুন। ঈদের জামাতে সকলের মাক্স নিশ্চিত করুন। সকলকে আবারও "ঈদ মোবারক"।

বহার করুণ নিজে সুস্থ থাকুন এবং সকলকে সুস্থ রাখুন। ঈদের জামাতে সকলের মাক্স নিশ্চিত করুন। সকলকে আবারও "ঈদ মোবারক"।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মিজানুর রহমান
২৩ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৫৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
০২ আগস্ট, ২০২০ ০৪:৪৩ অপরাহ্ণ

শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে আপনার মতামত আশা করছি। সব সময় সুস্থ ও নিরাপদে থাকুন।


মোসাঃ রাফিয়া খাতুন
০১ আগস্ট, ২০২০ ০৮:৩৬ অপরাহ্ণ

Thank you sir


মোঃ রওশন জামিল
৩১ জুলাই, ২০২০ ১১:১৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


শ্রী রাজীব চন্দ্র শর্ম্মা
০১ আগস্ট, ২০২০ ১০:৫৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ।