ICT4E জেলা অ্যাম্বাসেডর মনোনীত হওয়ায় মোঃ সাইফুল ইসলাম চৌধুরীকে অভিনন্দন। - মোঃ আজম খান, সহকারী শিক্ষক, সি. জে. এম হাই স্কুল, চট্টগ্রাম ।

মো: আজম খান ১৫ আগস্ট,২০২০ ৪৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ (১০ )

চট্টগ্রাম জেলার চান্দগাঁও থানাধীন ইস্পাহানী শিল্পগোষ্ঠী পরিচালিত সি. জে. এম হাই স্কুল এর আই সি টি শিক্ষক, আমার প্রিয় সহকর্মী জনাব মোঃ সাইফুল ইসলাম চৌধুরী  চান্দগাঁও থানায়  প্রথম  ICT4E জেলা অ্যাম্বাসেডর মনোনীত হওয়ায় তাঁর প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। তিনি আগামী দিনের শিক্ষায় আইসিটির ব্যবহার বৃদ্ধির মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আরও সক্রিয় ভূমিকা পালন করবেন বলে আশা করি । আমি তাঁর সার্বিক সফলতা কামনা করি। সাথে সাথে এটুআই সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মাদ নজরুল ইসলাম
১৭ অক্টোবর, ২০২০ ০৯:৫৪ অপরাহ্ণ

চট্টগ্রাম জেলার চান্দগাঁও থানাধীন ইস্পাহানী শিল্পগোষ্ঠী পরিচালিত সি. জে. এম হাই স্কুল এর আই সি টি শিক্ষক, আমার প্রিয় সহকর্মী জনাব মোঃ সাইফুল ইসলাম চৌধুরী চান্দগাঁও থানায় প্রথম ICT4E জেলা অ্যাম্বাসেডর মনোনীত হওয়ায় তাঁর প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।এ জন্য মহান আল্লাহ্‌র দরবারে শুকরিয়া জানাই।আল হামদু লিল্লাহ্‌।


রমজান আলী
১৫ সেপ্টেম্বর, ২০২০ ০২:৩৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


রোজী আকতার
১৮ আগস্ট, ২০২০ ০৬:২৭ অপরাহ্ণ

আমার শ্রদ্ধেয় শিক্ষক জনাব মোঃ সাইফুল ইসলাম চৌধুরী কে অনেক অনেক অভিনন্দন। আপনার প্রতি শুভকামনা রইল।


মো: নাসির উদ্দিন
১৮ আগস্ট, ২০২০ ০১:২০ অপরাহ্ণ

Thanks.


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
১৬ আগস্ট, ২০২০ ০৮:৫০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার বাতায়ন পেইজে আপনার নিমন্ত্রণ রইল। সর্বদা সুস্থ ও নিরাপদে থাকুন।


মোঃ সাইফুল ইসলাম চৌধুরী
১৬ আগস্ট, ২০২০ ০৭:১৯ পূর্বাহ্ণ

অনেক অনেক ধন্যবাদ । আপনার জন্য শুভকামনা রইল।


মোঃ রওশন জামিল
১৫ আগস্ট, ২০২০ ১০:১৮ অপরাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেন্ট এর জন্য পূর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন। কন্টেন্ট আপলোড করে প্রাণপ্রিয় বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। স্বাস্থ্যবিধি মেনে চলুন, সাবধানে থাকুন, সতর্ক থাকুন। সুস্থ্য থাকুন।।।। বাতায়নে এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ রেটিংসহ আপনার মূল্যবান মতামত দেবার অনুরোধ রাখলাম।।


Most Marju Ara Begum
১৫ আগস্ট, ২০২০ ০৯:১০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত ব্লগ দেখার অনুরোধ রইলো।


মোসাঃ রাফিয়া খাতুন
১৫ আগস্ট, ২০২০ ০৬:০০ অপরাহ্ণ

আপনার কনটেন্ট অনেক মানসম্মত হয়েছে লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল শিক্ষক বাতায়নে কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন কে আরও সমৃদ্ধ করবেন বলে আশা রাখি ঘরে থাকুন সুস্থ থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন আর প্লিজ আমার বাড়ি ঘুরে এসেছে আপনার সুচিন্তিত মতামত প্রদান করবেন ধন্যবাদ |