আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট পঞ্চম শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বইয়ের “বায়ু দূষণের কারণ” দেখার আমন্ত্রন রইল।

আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম ০১ সেপ্টেম্বর,২০২০ ২৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সম্মানিত প্যাডাগজি/রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা ও বাতায়নের সদস্যবৃন্দ -আসসালামু আলাইকুম। আমি শিক্ষক বাতায়নের একজন সক্রিয় সদস্য। আমার বাতায়ন আইডি https://www.teachers.gov.bd/profile/asadul.islam129. আমি বাতায়নে নিয়মিত কনটেন্ট আপলোড দিয়ে আসছি। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট পঞ্চম শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বইয়ের “বায়ু দূষণের কারণ”।  এটি আমার ৪৫ তম কনটেন্ট। আমি অনেক আশা নিয়ে শিক্ষক বাতায়নে কাজ করে যাচ্ছি। দয়া করে আমার কনটেন্ট গুলি দেখবেন। আশা করি আপনাদের ভাল লাগবে। আমার কনটেন্ট গুলি দেখে যদি সেরা কনটেন্ট নির্মাতা হবার যোগ্য মনে হয় তবে আমাকে আপনার সুচিন্তিত মতামত, লাইক ও পূর্ণ রেটিং দিয়ে সেরা কনটেন্ট নির্মাতা হবার সুযোগ দেবেন। আতঙ্ক নয়, সচেতন হই। বর্তমানে বৈশ্বিক সমস্যা কভিড-১৯ (করোনা ভাইরাস) থেকে মুক্ত থাকতে ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলুন।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম

সহকারী শিক্ষক ও প্রশিক্ষক(বিজ্ঞান)

বাদাঘাট সপ্রাবি, তাহিরপুর, সুনামগঞ্জ।

ICT4E জেলা অ্যাম্বাসেডর সুনামগঞ্জ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
শেখ মোঃ সোহেল রানা
১৪ সেপ্টেম্বর, ২০২০ ১২:৫৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শুভেচ্ছা নিন সম্মানিত স্যার ও ম্যাম। আমার আপলোডকৃত আজকের কন্টেন্ট রেটিং প্রদানের জন্য আন্তরিকভাবে অনুরোধ করছি। http://teachers.gov.bd/content/details/683735 http://teachers.gov.bd/content/details/683767 https://teachers.gov.bd/content/details/685999 https://teachers.gov.bd/content/details/686239 https://teachers.gov.bd/content/details/686732 https://teachers.gov.bd/content/details/687685 https://teachers.gov.bd/content/details/690497


মোঃ মিজানুর রহমান
১৩ সেপ্টেম্বর, ২০২০ ১০:০৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। শিক্ষক বাতায়নে চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ২৪নং কনটেন্ট ও ৪টি ভিডিও কনটেন্ট দেখে লাইক,কমেন্ট ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/688070 https://www.teachers.gov.bd/content/details/687697 https://www.teachers.gov.bd/content/details/685147 https://www.teachers.gov.bd/content/details/683788 https://www.teachers.gov.bd/content/details/679803


মোঃ বাকি বিল্লাহ
০৩ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৩৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল।আমার কন্টেন্ট, ব্লগ ও ভিডিও কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সব সময় সুস্থ ও নিরাপদে থাকুন।


মোঃ শফিকুল ইসলাম
০২ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৪৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


কানিজ মায়েরা
০১ সেপ্টেম্বর, ২০২০ ০৭:১০ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
০১ সেপ্টেম্বর, ২০২০ ১২:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল।আমার কন্টেন্ট, ব্লগ ও ভিডিও কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সব সময় সুস্থ ও নিরাপদে থাকুন।