বিশ্ব শিক্ষক দিবসে সকল শিক্ষকের প্রতি গভীর শ্রদ্ধা জানাই।

নাহিদ আখতার পারভীন ০৬ অক্টোবর,২০২০ ১৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আসসালামুআলাইকুম

আমি নাহিদ আখতার পারভীন। 

জগদীশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।  তারাগঞ্জ, রংপুর।

       বিশ্ব শিক্ষক দিবসে শুভেচ্ছা জানাই পৃথিবীর   সকল সম্মানিত শিক্ষক গনকে।  যারা দেশ গঠনের  জন্য দক্ষ নেতৃত্তদানকারী সঠিক মানুস গড়ার কারিগর।যারা কখনই নিজের কথা ভাবেন নি, অক্লান্ত পরিশ্রম করে শিশুর শারীরিক, মানসিক , আধ্যাত্বিক,নান্দনিক ও বিজ্ঞান মনোস্কতায় উদ্বুদ্ধ করতে নিজেকে বিলিয়ে দিচ্ছেন। পৃথিবী যখন থমকে  গেলো করোনা মহামারী তে। তখনও শিক্ষকগন    বসে না থাকে কানডারীর মতো  যার যা ছিলো তাই নিয়ে ঝাঁপিয়ে পরেছিলেন শিক্ষার্থীদের কথা ভেবে। এতি ধারাবাহিকতায় আজ বিভিন্ন অনলাইন স্কুলের মাধ্যমে শিক্ষার্থীরা৷ উপকৃত হচ্ছে।পৃথিবীর সকল শিক্ষক ভাল থাকুক। ভালো মানুস গড়ে তুলুক।সকল শিক্ষক যেন দেশ ও জাতির জন্য নিবেদিত প্রান হতে পারেন।

আসুন সবাই আগে নিজে ভাল মানুস হই 

ভালো মানুস হতে অনুপ্রাণিত করি।   

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলাম ওয়ারেছ
২৩ ডিসেম্বর, ২০২০ ০২:০৪ অপরাহ্ণ

There were many good wishes with like and ratings.


মো: নাসির উদ্দিন
২৮ অক্টোবর, ২০২০ ০৯:২৩ পূর্বাহ্ণ

Thanks with like & Fully rating.


অচিন্ত্য কুমার মন্ডল
২১ অক্টোবর, ২০২০ ০১:০৫ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/736853 https://www.teachers.gov.bd/blog-details/580123


বিনয় কুমার বিশ্বাস
০৮ অক্টোবর, ২০২০ ০৯:৩৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।