ICT4E ( ICT for Education District Ambassador at a2i) নির্বাচিত।

মোঃ সাখাওয়াত হোসেন ১৬ অক্টোবর,২০২০ ৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৩.৫০ ()

আলহামদুলিল্লাহ!
প্রসঙ্গঃ ICT4E ( ICT for Education District Ambassador at a2i) নির্বাচিত।
আমার শিক্ষকতা পেশায় সর্বোচ্চ অর্জন।
হাজার হাজার শুকরিয়া আদায় করছি মহান আল্লাহর দরবারে।
Access To Information (a2i) Programme, কর্তৃক ICT4E (ICT for Education District Ambassador at a2i) জেলা (কুমিল্লা) অ্যাম্বাসেডর নির্বাচিত হলাম। কৃতজ্ঞতা প্রকাশ করছি a2i এর জনাব মোহাম্মদ রফিকুল ইসলাম সুজন স্যার, জনাব মোহাম্মদ কবির হোসেন স্যার এবং জনাব অভিজিৎ সাহা স্যারসহ সকল কর্মকর্তাগণের প্রতি।
কৃতজ্ঞতা প্রকাশ করছি
জনাব মোঃ আব্দুল মজিদ জেলা শিক্ষা অফিসার, কুমিল্লা। আমার প্রতিষ্ঠানের সুযোগ্য অধ্যক্ষ ও উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ জনাব মোঃ শরিফুল ইসলাম স্যার, প্রিয় সহকর্মীবৃন্দ ও আগানগর ডিগ্রি কলেজ শিক্ষা পরিবার ও জনাব মোঃ সাইফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকল জেলার ICT4E জেলা অ্যাম্বাসেডরসহ কুমিল্লা জেলার ICT4E জেলা অ্যাম্বাসেডরদের প্রতি। কৃতজ্ঞতা প্রকাশ করছি শিক্ষক বাতায়ন পরিবারসহ শিক্ষক পরিবারের প্রতি। আরও কৃতজ্ঞতা প্রকাশ করছি কাছে ও দূরের সকল বন্ধু ও নিজ পরিবারের প্রতি।
সবাই দোয়া করবেন যেন শিক্ষার মান উন্নয়নে আরও বেশি কাজ করে যেতে পারি। আগামী দিনে a2i এর সাথে থেকে শিক্ষায় আইসিটির ব্যবহার বৃদ্ধির মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ নির্মাণে সবার সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করছি।
(১৬ অক্টোবর ২০২০)

মোঃ সাখাওয়াত হোসেন
প্রভাষক
ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ,
আগানগর ডিগ্রি কলেজ,
বরুড়া, কুমিল্লা।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
রফরফের নুর সিদ্দিকা
১৬ অক্টোবর, ২০২০ ০৭:৫২ অপরাহ্ণ

congratulation. Visit my ID and rating .


সুস্‌মিতা রায়
১৬ অক্টোবর, ২০২০ ০৭:৪৬ অপরাহ্ণ

Best wishes.