কয়েক সপ্তাহের মধ্যে আসছে জিমেইলের নতুন সংযোজন...

মো; ফজলুল হক ১৮ নভেম্বর,২০২০ ১২৩ বার দেখা হয়েছে ৮০ লাইক ১৩ কমেন্ট ৪.৯৭ (৩৪ )

মার্কিন প্রযুক্তি জায়ান্ট গুগলের জিমেইলে স্মার্ট ফিচার এবং পার্সোনালাইজেশনের ক্ষেত্রে নতুন সেটিংয়ের মাধ্যমে গ্রাহককে ডেটার ওপর আরও নিয়ন্ত্রণ এবং ভালো অভিজ্ঞতা দেয়ার ঘোষণা দিয়েছে।

গুগল স্মার্ট ফিচার নিয়ে আসছে শিগগিরই। আগামী কয়েক সপ্তাহের মধ্যে নতুন এ সেবা ব্যবহারকারীদের জন্য উন্মুক্ত হবে। নতুন এ ফিচারের মধ্যে থাকবে স্মার্ট কম্পোজ ও স্মার্ট রিপ্লাই। গুগলের জিমেইল, চ্যাট ও মিটে এ নতুন ফিচার যুক্ত হবে।

এ ছাড়াও এ ফিচারের মাধ্যমে জিমেইল, মিট এবং চ্যাটিংয়ের ডেটা নিয়ন্ত্রণ করতে পারবেন। এই ডেটার মাধ্যমে এ সেবা এবং অন্যান্য গুগল সেবায় ‘স্মার্ট ফিচার’ সুবিধা পাবেন গ্রাহক।

গুগলের পণ্য ব্যবস্থাপক মালিকা মানোহারান বলেছেন, ‘ভাবুন, জিমেইলে ট্যাবড ইনবক্স, স্মার্ট কম্পোজ এবং স্মার্ট রিপ্লাই গুগল অ্যাসিস্ট্যান্ট আপনাকে বিলের কথা স্মরণ করিয়ে দিচ্ছে এবং গুগল ম্যাপস-এ রেস্টুরেন্টের বুকিং।’ আলাদাভাবে এ স্মার্ট ফিচারগুলোর ক্ষমতা নতুন কিছু নয়। বিবৃতিতে মানোহারান বলেছেন, ‘এখানে নতুন বিষয় হল ডেটা প্রক্রিয়াকরণে স্পষ্ট পছন্দ, যার মাধ্যমে এগুলো সম্ভব হচ্ছে।’

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নুরুল ইসলাম
২৫ নভেম্বর, ২০২০ ০৯:০৯ অপরাহ্ণ

Nice content and full rating


মোঃ নুরুল ইসলাম
২৫ নভেম্বর, ২০২০ ০৯:০৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


রেহানা আক্তার ঝর্ণা
২৫ নভেম্বর, ২০২০ ০৮:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


রেহানা আক্তার ঝর্ণা
২৫ নভেম্বর, ২০২০ ০৮:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ আবদুল কাদের
২৫ নভেম্বর, ২০২০ ০৭:৪৪ পূর্বাহ্ণ

ধন্যবাদ।


মো:তাজুল ইসলাম ভূইয়া
২৫ নভেম্বর, ২০২০ ০৭:৪১ পূর্বাহ্ণ

ধন্যবাদ


আব্দুল্লাহ আত তারিক
১৯ নভেম্বর, ২০২০ ০৮:৩৭ পূর্বাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি শুভ হোক । অনিন্দ্যসুন্দর নির্মাণশৈলী। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। । আমার বাতায়ন বাড়ী আমন্ত্রণ রইল। এই পাক্ষিকের কনটেন্ট "মংড়ুর পথে" দেখে সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


অচিন্ত্য কুমার মন্ডল
১৮ নভেম্বর, ২০২০ ১০:০৩ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583138


মোঃ মেহেদুল ইসলাম
১৮ নভেম্বর, ২০২০ ০৫:৩৬ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট গুলোতে আপনার মন্তব্য ও রেটিং প্রত্যাশা করি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


গোলাম ফারুক
১৮ নভেম্বর, ২০২০ ০৪:৫৬ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মোঃ মামুন মিয়া
১৮ নভেম্বর, ২০২০ ০৪:১৯ অপরাহ্ণ

good...


মোঃ ফজলুল হক
১৮ নভেম্বর, ২০২০ ০৪:১২ অপরাহ্ণ

good......


মোহাম্মদমনিরুলইসলামমমিন
১৮ নভেম্বর, ২০২০ ০৩:৫৭ অপরাহ্ণ

ইন্টারনেট গতি খুবই কম। ফলে উপজেলা পর্যায়ে / আরো মফস্বলেে যারা থাকে তারা শিক্ষকবাতায়নে ঢুকতেই সমস্যা তারপর ইচ্ছা থাকলেও কোন কিছু আপলোড করা আরও কঠিন হয়েযা, বিষয়টি সমাধানে সংশ্লিষ্টসবাইকে বিণীত অনুরোধ করছ।