সময়ের কাজ সময়ে করতে হবে। আজকের কাজ আগামী কালকের জন্য ফেলে রাখা যাবে না

মোঃ সোহেল রানা ১৯ নভেম্বর,২০২০ ২৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সময়ের সত্যিকার মূল্য দিতে হবে।  প্রতিটি মূহুর্তকে কাজে লাগাতে হবে। Productive কিছু করতে হবে। আলস্য করা যাবে না। মনে রাখতে হবে যে, আমরা যা কিছু খরচ করি, সময়ই তার মধ্যে সবচেয়ে দামী। লক্ষ্য করেন, "সময় = জীবন"। তাই, সময় নষ্ট মানে জীবনের অংশ নষ্ট করা। যে কাজ আজ করতে পারবো, তা কালকের জন্য ফেলে রেখবো না। শেষে একটাই কথা বলবো, আমরা যদি সময়ের যত্ন নিই, তবে সময় আমাদের জীবনের যত্ন নেবে। 

Don't waste your valuable time.

MD. SOHEL RANA

Content Creator 

https://www.youtube.com/c/LearnOneTech

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোসাঃশারমিন আক্তার
২০ নভেম্বর, ২০২০ ০১:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
১৯ নভেম্বর, ২০২০ ১০:০৩ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583425


মোঃ মেহেদুল ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ০৩:১১ অপরাহ্ণ

শুভেচ্ছা বাণী এ.এস ফাউন্ডেশনের উদ্যোগে একটি স্মারক গ্রন্থ প্রকাশিত হচ্ছে জেনে আমি অত্যন্ত আনন্দিত। আমি এ.এস ফাউন্ডেশন এর জনকল্যাণ মূলক তৎপরতায় খুবই উৎসাহ বোধ করছি। আমি এ প্রতিষ্ঠানের উত্তরোত্তর বিস্তৃতি কামনা করি। আমাদের সমাজে এ ধরনের উদ্যোগের খুবই প্রয়োজন রয়েছে বলে আমি মনে করি। এই প্রতিষ্ঠানের অপার সম্ভাবনাকে প্রসারিত করতে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ভাবে কাজ করার অনুরোধ জানাচ্ছি।