অনলাইন প্লাটফর্মে স্বীকৃতি পাওয়ার ছোট গল্প

নীপা চ্যাটার্জী ১৯ নভেম্বর,২০২০ ২৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৭৫ ()

কখনো ভাবিনি এতোটা কাজের প্রতি দায়িত্বশীল হবো। সবসময়ই নিজের চাওয়া মতো কাজ করে এসেছি। দায়িত্ব নিতে পিছিয়ে থাকতাম সর্বদাই। কেননা, দায়িত্ব পাওয়া মানে নিজের স্বাধীন ভাবে চলাফেরা বন্ধ। তবে, যে কোনো জায়গায় অসংগতি বা ভুল কিছু দেখলে নিজেকে আটকাতে পারিনি কখনো। সেখানে আমার কোনো স্থান থাকুক আর না- ই থাকুক। এভাবে করেই চোখে পড়ে গেলাম "বাংলাদেশ অনলাইন প্রাইমারি স্কুল" ফেইজবুক পেইজের এডমিনদের। সম্মানিত ব্যক্তি মহোদয়গণ আমার কাজ গুলো যে গুরুত্ব সহকারে পর্যবেক্ষণ করছেন তা আমার অজানা ছিলো। আস্তে আস্তে বিভিন্ন বিষয়ে আমার মতামত জানতে চাওয়া হয়। একসময় আমার কাজের স্বীকৃতি স্বরূপ আমাকে সিলেট বিভাগীয় কো-অর্ডিনেটর বানানো হয়। আরো নিবিড়ভাবে কাজ করা শুরু করি। কেননা আমাকে কখনোই কাজের চাপ দেওয়া হয়নি সেখান থেকে। নিজ থেকে কাজ করতে শুরু করি ভালো লাগা থেকে। কিছুদিন যাওয়ার পর আমার পদন্নোতি ঘটে সেই পেইজের এডমিন হিসেবে যা আমার কাছে স্বপ্ন তুল্য। আসলে আমি কতটুকু "বাংলাদেশ অনলাইন প্রাইমারি স্কুল " পেইজ কে দিতে পেরেছি জানিনা, তবে আমি অনেক আন্তরিকতা পেয়েছি যেখানে আমার মতো অলস প্রকৃতির মানুষকেও কাজের প্রতি মনোনিবেশ ঘটাতে পেরেছে কোনো প্রকার চাপ প্রয়োগ না করে যেমনটা পরিবারের লোকজন করে থাকে!

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোসাঃশারমিন আক্তার
২০ নভেম্বর, ২০২০ ০১:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
১৯ নভেম্বর, ২০২০ ১০:০২ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583425


যুলহাসনাইন মোঃ ওমর ফুরকানী
১৯ নভেম্বর, ২০২০ ০৪:৫২ অপরাহ্ণ

শুভ কামনা আপনার জন্য। আপনার আগামীর যাত্রা নিষ্কণ্টক হোক, এই প্রত্যাশা করি


মোঃ মেহেদুল ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ০৩:২৪ অপরাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি শুভ হোক । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। । আমার বাতায়ন বাড়ী আমন্ত্রণ রইল। এই পাক্ষিকের কনটেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।