শিক্ষাপদক-২০১৯ জাতীয় পর্যায়ের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম স্যার সারা বাংলার শিক্ষকদের অনুপ্রেরণা।

মাহফুজা খাতুন ২২ নভেম্বর,২০২০ ২৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শিক্ষাপদক ২০১৯ জাতীয় পর্যায়ে "শ্রেষ্ঠ প্রধান শিক্ষক" জনাব শহিদুল ইসলাম, প্রধান শিক্ষক, স্বাবলম্বী ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়  স্যার আমাদের রাজবাড়ী জেলার গর্ব। তিনি আমাদের প্রাথমিক শিক্ষার আইকন। তাঁর মেধা, আন্তরিকতা, সৃজনশীলতা, ধৈর্য এবং আত্মবিশ্বাস তাঁকে আজ যথাস্থানে পৌঁছে দিয়েছে। তিনি অনুকরণীয়, অনুসরণীয় এবং বরণীয়। সততা স্টোরের জনক জনাব শহিদুল ইসলাম স্যারকে আমরা অনেক বড় কিছু দিয়ে সংবর্ধনা দিতে পারিনি কিন্তু অন্তরের অন্তস্থল থেকে সংবর্ধিত করতে কোনো কার্পণ্য ছিলনা। জনাব শরিফুল হুদা সাগর, সভাপতি, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, পাংশা, রাজবাড়ী স্যারের আয়োজনে এমন একজন গুণি মানুষের কৃতকর্ম ও অনুপ্রেরণামূলক গল্প দেখে, শুনে আনন্দ এবং গর্ববোধ করেছি। স্যার হোক আমাদের সকলের অনুপ্রেরণা। মহান আল্লাহ তাঁকে আরো এগিয়ে যাবার তৌফিক দান করুন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ইসরাতজাহান রিমি
১৩ ডিসেম্বর, ২০২০ ০৯:২৮ পূর্বাহ্ণ

শুভ কামনা


রেহানা আক্তার ঝর্ণা
২৫ নভেম্বর, ২০২০ ০৪:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


রোজীনা খাতুন
২৩ নভেম্বর, ২০২০ ১২:৪০ অপরাহ্ণ

শহিদুল স্যার সত্যিই প্রাথমিক শিক্ষা জগতে বড় অনুপ্রেরণা...সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করার জন্য ধন্যবাদ সহ পূর্ণ রেটিং দেওয়া হলো।শুভ কামনা সবসময়।


অচিন্ত্য কুমার মন্ডল
২২ নভেম্বর, ২০২০ ০৯:২০ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583774


মোঃ মেহেদুল ইসলাম
২২ নভেম্বর, ২০২০ ০১:০২ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি


মোঃ তৌফিকুল ইসলাম
২২ নভেম্বর, ২০২০ ১০:২০ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801


মাহবুবুল আলম (তোহা)
২২ নভেম্বর, ২০২০ ০৯:৩৪ পূর্বাহ্ণ

best wishes sir,please visit https://www.teachers.gov.bd/content/details/777153


মোঃ গোলাম ওয়ারেছ
২২ নভেম্বর, ২০২০ ০৮:৫৫ পূর্বাহ্ণ

There ware many good wishes with like and ratings.