পি টি আই, কুমিল্লাতে আজকের আয়োজন।

সাজেদা সুলতানা লিখা ১৬ জানুয়ারি,২০২১ ২১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

পি টি আই, কুমিল্লাতে অনুষ্ঠিত আজকের অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন  এডিসি শিক্ষা কুমিল্লা, উপস্থিত ছিলেন আমাদের সুযোগ্য জেলা শিক্ষা অফিসার জনাব আবদুল মান্নান মহোদয়, উপস্থিত ছিলেন রোকসানা শহীদ সুপারিন্টেন্ডেন্ট পিটিআই কুমিল্লা । উপস্থিত ছিলেন  বিভিন্ন উপজেলা থেকে আগত পাঁচ জন করে আইসিটি সুপার শিক্ষক।

আজকের দিনটিতে অংশগ্রহণ করতে পেরে আমি আনন্দিত। ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি জেলা শিক্ষা অফিসার মহোদয় কে এত সুন্দর আয়োজন এর জন্য। নিজেকে সমৃদ্ধ করার জন্য এর থেকে ভালো আয়োজন আর কী হতে পারে? 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
১৭ জানুয়ারি, ২০২১ ০১:২৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ নূরল আলম
১৬ জানুয়ারি, ২০২১ ১০:৫২ অপরাহ্ণ

চমৎকার এবং যুগপযোগি লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার বাতায়ন পেইজ ঘুরে আসার জন্য আমন্ত্রন রইল।


লুৎফর রহমান
১৬ জানুয়ারি, ২০২১ ১০:৪৮ অপরাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫০ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/836568 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/589106


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
১৬ জানুয়ারি, ২০২১ ০৯:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ মেরাজুল ইসলাম
১৬ জানুয়ারি, ২০২১ ০৮:৪১ অপরাহ্ণ

স্যার আপনার কনটেন্ট অনেক সুন্দর হয়েছে। শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল।


মোসাঃশারমিন আক্তার
১৬ জানুয়ারি, ২০২১ ০৮:০৭ অপরাহ্ণ

লাইক৷ রেটিং সহ শুভকামনা