অবসর জনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সাজেদা সুলতানা লিখা ১৮ জানুয়ারি,২০২১ ২২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

  আগামীকাল ১৯/০১/২০২০  ইং  রোজ মঙ্গলবার সকাল ১০ টায় কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী  ইউনিয়নের সদ্য অবসরপ্রাপ্ত দক্ষিণ শ্রীপুর স প্রা বির  প্রধান শিক্ষক জনাব মোঃ শফিকুর রহমান ও রাজবল্লভপুর স প্রা বির সহঃ শিক্ষক জনাব সুলতানা সাহিদা আক্তারের  বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা শিক্ষা অফিসার জনাব সাকিনা বেগম এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব মোহাম্মদ মোশাররফ হোসেন। উক্ত অনুষ্ঠানে গুণবতী ইউনিয়নের সকল শিক্ষক উপস্থিত থাকবেন। গুণবতী স প্রা বিতে অনুষ্ঠিত হবে। আমাদের প্রস্তুতি সম্পর্কে অবহিত করতে ও প্রয়োজনীয় পরামর্শ নিতে উপজেলা শিক্ষা অফিসে আজকে আমরা কয়েকজন উপস্থিত হই। ধন্যবাদ জানাচ্ছি সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব মোহাম্মদ মোশাররফ হোসেন স্যারকে আমাদেরকে মূল্যবান পরামর্শ দেয়ার জন্য। মহান আল্লাহ আমাদেরকে অনুষ্ঠানটি সফলভাবে সমাপ্ত করার তাওফিক দান করুক। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোসাঃশারমিন আক্তার
১৯ জানুয়ারি, ২০২১ ০৫:১৬ অপরাহ্ণ

শুভকামনা


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
১৯ জানুয়ারি, ২০২১ ০১:১১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ সাইফুর রহমান
১৯ জানুয়ারি, ২০২১ ১২:৫৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত "ট্রাপিজিয়ামের ক্ষেত্রফল" শিরোনামে ৪৬তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


লুৎফর রহমান
১৮ জানুয়ারি, ২০২১ ০৯:৪২ অপরাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫০ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/836568 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/589408


শাহনাজ আক্তার
১৮ জানুয়ারি, ২০২১ ০৯:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহশুভকামনা।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।