ইচ্ছা আছে চমৎকার চমৎকার সব প্রাথমিক বিদ্যালয়গুলো দেখার।

সাজেদা সুলতানা লিখা ২৪ জানুয়ারি,২০২১ ১৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৮০ ()

মারজাহান বেগম,

প্রধান শিক্ষক, 

বুধড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। ধন্যবাদ আপনাকে এবং আপনার পুরো টিমকে। চমৎকার বিদ্যালয়টি দেখার সুযোগ হলো সাথে মজার সব খাবার। মনোরম পরিবেশের এই বিদ্যালয়টিতে আজকে আমরা গুণবতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরো টিম কিছুক্ষণ ছিলাম। ইচ্ছা আছে নিজ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়গুলো দেখার। বিভিন্ন বিদ্যালয় দেখতে আমার বরাবরই ভালো লাগে। এই বিদ্যালয়টি আগে অনেকবার দেখেছি কিন্তু সজ্জিতকরণের পর এই প্রথম দেখলাম। প্রতিটি বিদ্যালয়েরই একটি অনন্য বৈশিষ্ট্য থাকে, যা উপভোগ করার অনুভূতি হয় অসাধারণ। নিজের মধ্যে ধারণ করা যায় ভালো সব দিক, যা নিজেকে সমৃদ্ধ করে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
২৬ জানুয়ারি, ২০২১ ০৫:৩৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


আব্দুল মাজিদ
২৫ জানুয়ারি, ২০২১ ০২:২৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


লুৎফর রহমান
২৫ জানুয়ারি, ২০২১ ১২:১৪ পূর্বাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫১ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/849237 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/589972


মোঃ মামুনুর রহমান
২৪ জানুয়ারি, ২০২১ ১০:৪০ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো এবং আমার কনটেন্ট গুলোতে পূর্ণ রেটিংসহ গুরুত্বপূর্ণ মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। আমার শিক্ষক বাতায়ন আইডি ঃ mamunggghsc10