আসসালামু আলাইকুম । সম্মানিত পেডাগজি, রেটার মহোদয়গন,সেরা কনটেন্ট নির্মাতা , সেরা অন লাইন পারফরমার ,সেরা উদ্ভাবক এবং প্রাণপ্রিয় শিক্ষক মণ্ডলী সবাইকে অভিনন্দন।

মোহাম্মদ বাবুল হোসেন ১৯ জুন,২০২১ ৭৩ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৫.০০ ()

সম্মানিত পেডাগজি, রেটার মহোদয়গন,সেরা কনটেন্ট নির্মাতা , সেরা অন লাইন পারফরমার ,সেরা উদ্ভাবক এবং প্রাণপ্রিয় শিক্ষক মণ্ডলী আপনাদের দেয়া উৎসাহ   উদ্দীপনা ও পরামর্শে এ পর্যন্ত ৫১টি কনটেন্ট শিক্ষক বাতায়নে   আপলোড করেছি ।বিভিন্ন সময়ে ,বিভিন্নভাবে আপনাদের পরামর্শ আমাকে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন সেজন্য আপনাদেরকে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ।আমার ৫১ তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত,পূর্ণ রেটিং কামনা করছি ।আমার শিক্ষক বাতায়ন আইডি mbabul307@gmail.com/teachers.gov.bd/content/details-980036

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নজরুল ইসলাম
১১ আগস্ট, ২০২১ ০৭:১৭ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


মোঃ আবুল কালাম
২০ জুন, ২০২১ ০১:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


রোকসানা আক্তার
২০ জুন, ২০২১ ০১:১৫ পূর্বাহ্ণ

লাইক, কমেন্ট সহ শুভকামনা জানাচ্ছি। আমার বাতায়ন বাড়ি ঘুরে আসার আমন্ত্রণ জানাচ্ছি, স্যার


মোঃ মামুনুর রহমান
১৯ জুন, ২০২১ ১০:১৪ অপরাহ্ণ

মানসম্মত ও শ্রেণি উপযোগী চমৎকার কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার এই পাক্ষিকের(১৯/০৬/২১) "পৃথিবীর অভ্যন্তরীণ গঠন ও ভূমিকম্প " সম্পর্কিত কনটেন্টটিতে লাইক ও পূর্ণ রেটিং প্রদানের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। শিক্ষক বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Name : মোঃ মামুনুর রহমান , Profile Link : https://www.teachers.gov.bd/profile/mamunggghsc10 , Content Link : https://www.teachers.gov.bd/content/details/995505 ,


মোঃ ফারুক হোসেন
১৯ জুন, ২০২১ ০৯:৩৪ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাই্‌ক, রেটিং ও কমেন্ট সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৯ জুন, ২০২১ ০৮:১০ অপরাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


শাহিনা খাতুন
১৯ জুন, ২০২১ ০৬:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


লুৎফর রহমান
১৯ জুন, ২০২১ ০৫:১৭ অপরাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam Please visit my Batayon house.


মোছাঃ নাইচ আকতার
১৯ জুন, ২০২১ ০৪:৩৭ অপরাহ্ণ

ধন্যবাদ ও অভিনন্দন রইল


মোহাম্মদ বাবুল হোসেন
১৯ জুন, ২০২১ ০৫:০৪ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম আপনার মূল্যবান মতামত পরামর্শ,ও রেটিং আমার চলার পথের পাথেয় ।