আসসালামু আলাইকুম । সম্মানিত পেডাগজি, রেটার , মহোদয়গন,সেরা কনটেন্ট নির্মাতা সবাইকে অভিনন্দন

মোহাম্মদ বাবুল হোসেন ২৬ জুন,২০২১ ৬৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আসসালামু আলাইকুম । সম্মানিত পেডাগজি, রেটার , মহোদয়গন,সেরা কনটেন্ট নির্মাতা সবাইকে অভিনন্দন।আসসালামু আলাইকুম । সম্মানিত পেডাগজি, রেটার মহোদয়গন,সেরা কনটেন্ট নির্মাতা , সেরা অন লাইন পারফরমার ,সেরা উদ্ভাবক এবং প্রাণপ্রিয় শিক্ষক মণ্ডলী আপনাদের দেয়া উৎসাহ   উদ্দীপনা ও পরামর্শে এ পর্যন্ত ৫২  টি কনটেন্ট শিক্ষক বাতায়নে   আপলোড করেছি ।বিভিন্ন সময়ে ,বিভিন্নভাবে আপনাদের পরামর্শ আমাকে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন সেজন্য আপনাদেরকে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ।আমার ৫২তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত,পূর্ণ রেটিং কামনা করছি ।আমার শিক্ষক বাতায়ন আইডি mbabul307@gmail.com/teachers.gov.bd/contain/details-1009446

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নজরুল ইসলাম
১১ আগস্ট, ২০২১ ০৭:১৬ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


মোঃ আবুল কালাম
২৭ জুন, ২০২১ ১২:২৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনাকে ধন্যবাদ। আমার আপলোডকৃত ব্লগ ও কন্টেন্ট দেখে মূল্যবান পরামর্শ প্রদানের প্রত্যাশা করছি।


বিপুল সরকার
২৬ জুন, ২০২১ ১১:০৮ অপরাহ্ণ

🕊️পরম শ্রদ্ধাস্পদেষু বাতায়ন প্রেমী, অনিন্দসুন্দর আপনার উপস্থাপন । শুভকামনা ও অভিনন্দন সহ বাতায়নে প্রবেশ করলে, আমার পাতায় স্বাগত। 💐💐


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৬ জুন, ২০২১ ০২:০৯ অপরাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


আবু নাছির মোঃ নুরুল্লা
২৬ জুন, ২০২১ ০৮:৪২ পূর্বাহ্ণ

লাই্‌ক, রেটিং ও কমেন্ট সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ ফারুক হোসেন
২৬ জুন, ২০২১ ০৮:১১ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাই্‌ক, রেটিং ও কমেন্ট সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


লুৎফর রহমান
২৬ জুন, ২০২১ ০৭:৫৯ পূর্বাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam Please visit my Batayon house.