দাখিল পরীক্ষার্থীদের দুই সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ

মোঃ হাবিবুর রহমান ০৫ ফেব্রুয়ারি ,২০২২ ১৪২ বার দেখা হয়েছে ১১ লাইক ১৪ কমেন্ট ৫.০০ (১১ )

২০২২ খ্রিষ্টাব্দের দাখিল পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম ফের শুরু হয়েছে। এ শিক্ষার্থীদের একাদশ ও দ্বাদশ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছে মাদরাসা শিক্ষা অধিদপ্তর। বুধবার মাদরাসা শিক্ষা অধিদপ্তর দাখিল পরীক্ষার্থীদের দুই সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করে।

করোনা মহামারির থাবায় দেড় বছর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সশরীরে শ্রেণি কার্যক্রম বন্ধ ছিল। সে সময় ২০২২ খ্রিষ্টাব্দের এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হয়। গত সেপ্টেম্বর মাসে সীমিত পরিসরে শিক্ষা প্রতিষ্ঠানে শ্রেণি কার্যক্রম শুরু হয়। গত সেপ্টেম্বর ২০২২ খ্রিষ্টাব্দের দাখিল পরীক্ষার্থীর অষ্টম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করা হয়েছিল। করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সরকার ২০ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। তাই, ফের এ কার্যক্রম শুরু হয়েছে। 

অধিদপ্তর জানিয়েছে, ৩ ফেব্রুয়ারি থেকে দাখিল পরীক্ষার্থীদের একাদশ ও দ্বাদশ সপ্তাহের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হয়েছে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো:বিশারত আলী
২৫ ফেব্রুয়ারি , ২০২২ ০২:০৮ অপরাহ্ণ

চমৎকার কনটেন্ট তৈরি এবং তা আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং ও মতামত দেয়ার অনুরোধ রইলো।


উম্মে কুলছুম
০৮ ফেব্রুয়ারি , ২০২২ ০৪:২৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অনেক শুভ কামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক,রেটিং ও মতামত দেয়ার অনুরোধ রইলো।


তাপস চন্দ্র সূত্রধর
০৭ ফেব্রুয়ারি , ২০২২ ১২:০৫ পূর্বাহ্ণ

👍👍👍আপনি শ্রেণি উপযোগী ও মানসম্মত কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৪তম কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত আশা করছি।ধন্যবাদ। https://www.teachers.gov.bd/content/details/1207095


মন্তোষ ভৌমিক
০৬ ফেব্রুয়ারি , ২০২২ ০৩:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
০৬ ফেব্রুয়ারি , ২০২২ ১২:১৫ অপরাহ্ণ

সুন্দর কনটেন্ট উপস্থাপনের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


উম্মে শারমিন
০৬ ফেব্রুয়ারি , ২০২২ ১১:১৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল এবং সেই সাথে আমার আপলোডকৃত কন্টেন্ট, ভিডিও কন্টেন্ট, ব্লগ দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল ধন্যবাদ


মোহাম্মদ শাহ আলম
০৬ ফেব্রুয়ারি , ২০২২ ১০:০১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহ আলম
০৬ ফেব্রুয়ারি , ২০২২ ১০:০১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মানিক মিয়া
০৬ ফেব্রুয়ারি , ২০২২ ০৮:৪১ পূর্বাহ্ণ

সুপ্রিয় শিক্ষক মহোদয় আসসালামু আলাইকুম।আশা করি প্রত্যেকে আল্লাহর রহমতে ভাল আছেন ও ভাল থাকবেন। তবে জীবন ঘাতি ভাইরাস ওমিক্রন বৃদ্ধি পাওয়ায় দেশের আবারো ক্লান্তিকাল চলছে। আমাদের প্রিয় কর্মস্থল শিক্ষার্থীদের অনুপস্থিতিতে স্থবির।এমন্তাবস্থায় মনস্তাত্ত্বিক দিককে বিকশিত করার অভিপ্রায়ে শিক্ষক বাতায়নে আমার ৪৯ তম প্রেজেন্টেশন কন্টেন্ট "মেরুদন্ডী প্রাণী" ইতোমধ্যে আপলোড করেছি। যা আপনাদের অংশগ্রহণ ও পর্যবেক্ষণ প্রত্যাশা করে লাইক,রেটিং ও সুচিন্তিত গঠনমূলক মতামত আশা করি।ধন্যবাদ। https://www.teachers.gov.bd/content/details/1207141


কোহিনুর খানম
০৬ ফেব্রুয়ারি , ২০২২ ০৮:০৭ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি। ব্লগ লিংক-https://www.teachers.gov.bd/blog-details/635438


মোছাঃ নাইচ আকতার
০৬ ফেব্রুয়ারি , ২০২২ ০৭:৩৬ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম;শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয়, সেরা উদ্ভাবক মহোদয়, সেরা নেতৃত্ব মহোদয়, বাতায়ন প্রেমী সকল শিক্ষক ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়কে আমার এ পাক্ষিকের আপলোডকৃত কন্টেন্টটি দেখে লাইক, গঠনমূ্লক মতামত ও রেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ রেহান উদ্দিন
০৬ ফেব্রুয়ারি , ২০২২ ১২:০৩ পূর্বাহ্ণ

👉 আসসালামু আলাইকুম/আদাব,শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত ৪৬তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুক। আপনার পেশাগত জীবনের সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আমার আপলোডকৃত কন্টেন্ট লিং- https://www.teachers.gov.bd/content/details/1205440।


লুৎফর রহমান
০৫ ফেব্রুয়ারি , ২০২২ ১১:৫০ অপরাহ্ণ

Great work! Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and the creativity of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to watch my PowerPoint, blog, image, video and publication of this fortnight. Link: Powerpoint: https://www.teachers.gov.bd/content/details/1207453 Blog: https://www.teachers.gov.bd/blog-details/635317 Video : https://www.teachers.gov.bd/content/details/1202420 Video 2: https://www.teachers.gov.bd/content/details/1204019 Publication: https://www.teachers.gov.bd/content/details/1203164 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


উম্মে কুলছুম
০৫ ফেব্রুয়ারি , ২০২২ ১১:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অনেক শুভ কামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক,রেটিং ও মতামত দেয়ার অনুরোধ রইলো।